কবে মাঠে ফিরবেন বুমরাহ? বড় আপডেট দিলেন অশ্বিন

১৫ অক্টোবর একদিনের বিশ্বকাপের ম‍্যাচে আহমেদাবাদে মুখোমুখি হতে চলেছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। সেই ম‍্যাচ নিয়ে ইতিমধ্যে উত্তেজনায় ফুটছে ক্রিকেটপ্রেমীরা।

দীর্ঘদিন ধরেই চোটের কারণে মাঠের বাইরে ভারতের তারকা বোলার যশপ্রীত বুমরাহ। পিঠের চোটের কারণে মাঠের বাইরে তিনি। হয়েছে অস্ত্রোপচার ও। এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমীতে রিহ‍্যাবও করছেন তিনি। ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তা চাইছেন আসন্ন এশিয়া কাপ এবং ভারতে হতে চলা একদিনের বিশ্বকাপে বুমরাহকে সম্পূর্ণ ফিট করে মাঠে নামতে। সম্প্রতি জানা গিয়েছে দ্রুত সুস্থ উঠছেন বুমরাহ। এনসিএ-তে দিনে ৭ ওভার বল করছেন এবং তিনি কয়েকটি অনুশীলন গেম খেলতে চলেছেন। আর বুমরাহকে নিয়ে বড় আপডেট দিলেন তাঁরই দলের সতীর্থ রবিচন্দ্রন অশ্বিন। নিজের ইউটিউব চ‍্যানেলে ভারতীয় পেসারের প্রত্যাবর্তন নিয়ে মুখ খুললেন তিনি।

এই নিয়ে অশ্বিন বলেন,” আইসিসি ইভেন্টে ভারত এবং পাকিস্তানের মধ্যে শেষ কয়েকটি ম্যাচ অসাধারণ ছিল। আমি মনে করি, আমরা আরও একটি ব্লকবাস্টার ভারত-পাকিস্তান খেলা দেখতে পাব। এটি খুবই ভারসাম্যপূর্ণ একটি ম্যাচ হতে চলেছে। কারণ পাকিস্তানেরও একটি মানসম্পন্ন সিম আক্রমণ রয়েছে। ভারতের জন্য, স্পষ্টতই, আমরা বুমরাহ, এমন কী প্রসিধ কৃষ্ণাকেও পাব বলে আশা করছি। এঁরা ফিট হয়ে উঠবে তত দিনে। আমি জানি না, কী টিম হবে। তবে সব মিলিয়ে একটা দারুণ প্রতিযোগিতা হতে চলেছে।”

১৫ অক্টোবর একদিনের বিশ্বকাপের ম‍্যাচে আহমেদাবাদে মুখোমুখি হতে চলেছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। সেই ম‍্যাচ নিয়ে ইতিমধ্যে উত্তেজনায় ফুটছে ক্রিকেটপ্রেমীরা। এই ম‍্যাচ নিয়ে কথা বলেন অশ্বিন। তিনি বলেন,” আমি যে খেলাটির কথা বলতে চাই সেটি হল, ১৫ অক্টোবর আহমেদাবাদে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ। অবশ্যই এটি নিয়ে উত্তেজনা তুঙ্গে থাকবে। সব টিকিট বিক্রি হয়ে যাবে। এমনকী ২০১১ বিশ্বকাপেও আহমেদাবাদে সুখ স্মৃতি ছিল। একই ভেন্যুকে তখন মোতেরা স্টেডিয়াম বলা হত, যেখানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমাদের কোয়ার্টার ফাইনাল ম্যাচ হয়েছিল এবং অজিদের হারিয়ে সেমিফাইনালে উঠেছিল ভারত। আমরা পাকিস্তানের বিপক্ষে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছিলাম এবং সেই বিশ্বকাপে জিতেছিলাম।”

আরও পড়ুন:‘ওই ম‍্যাচে বিরাটকে দেখে মনে হয়েছিল ওর মধ‍্যে দৈবশক্তি ভর করেছে’ : অশ্বিন


 

 

Previous articleবিরোধী ঐক্য দেখে হৃদকম্প! অঞ্চল ভিত্তিক সভা করার পরিকল্পনা পদ্ম শিবিরের
Next articleদ্বিতীয়বার ‘মা’ হচ্ছেন নুসরত? যশের মন্তব্যে তোলপাড় টলিউড!