প্রধানমন্ত্রীর নির্দেশ, অবসর তুলে নিলেন বাংলাদেশের ক্রিকেটার তামিম ইকবাল

তবে এখনই মাঠে ফিরছেন না বাংলাদেশের ক্রিকেটার। মাসদেড়েক ছুটিতে থাকবেন। তারপর এশিয়া কাপে ফিরবেন।

অবসর ভেঙে আবার ক্রিকেটে ফিরলেন বাংলাদেশের ক্রিকেটার তামিম ইকবাল। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার পরেই এই সিদ্ধান্ত নেন তামিম। গতকাল নিজের অবসরের কথা জানিয়ে ছিলেন বাংলাদেশের এই ক্রিকেটার। তবে তামিমের এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন তামিমকে নিজের বাসভবনে ডাকেন তিনি। সেই সাক্ষাতের পরই অবসরের সিদ্ধান্তে প্রত্যাহার করে নিলেন তামিম।তবে এখনই মাঠে ফিরছেন না বাংলাদেশের ক্রিকেটার। মাসদেড়েক ছুটিতে থাকবেন। তারপর এশিয়া কাপে ফিরবেন।

এই নিয়ে তামিম বলেন,”প্রধানমন্ত্রী দুপুরে তাঁর বাড়িতে আমাকে নিমন্ত্রণ করেছিলেন। ওঁনার সঙ্গে আমার অনেকক্ষণ আলোচনা হয়েছে। উনি আমাকে খেলায় ফেরার নির্দেশ দিয়েছেন। আমি অবসর তুলে নিচ্ছি। সবাইকে না বললেও দেশের প্রধানমন্ত্রীকে না বলা আমার পক্ষে সম্ভব নয়।”

এদিন স্ত্রী আয়েশার সঙ্গে প্রধানমন্ত্রীর বাসভবনে যান তামিম। সেখানে ছিলেন বাংলাদেশের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান। তারপর সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বাসভবন থেকে বেরিয়ে এসে তামিম ঘোষণা করেন যে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করে নিচ্ছেন।

বৃহস্পতিবার নিজের অবসরের কথা জানিয়ে ছিলেন তামিম। আর তার কয়েক ঘন্টা পরই নিজের অবসর তুলে নিলেন তামিম।

আরও পড়ুন:কেন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দলে নেই রিঙ্কু? সামনে এল কারণ

 

Previous article“পঞ্চায়েত ভোটের ঠিক আগে ফের বি.স্ফোরক মনোরঞ্জন, পাত্তা দিচ্ছে না দল
Next articleআবগারি মামলায় মণীশ সিসোদিয়া সহ বাকিদের ৫২ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত ইডির