মোহনবাগানে সই করে কী বললেন আনোয়ার?

এদিন বাগানে সই করে আনোয়ার আলি বলেন,"কলকাতায় খেলার স্বপ্ন সব ফুটবলারদের কাছেই থাকে। ছোটবেলা থেকেই সেই স্বপ্ন দেখতাম।

রবিবার আনোয়ার আলিকে সই করানোর কথা ঘোষণা করে মোহনবাগান সুপার জায়ান্ট। ভারতীয় দলের দুরন্ত পারফরম্যান্স করা আনোয়ার আলি বাগানের যোগ দিয়ে উচ্ছ্বসিত। বললেন, ডার্বি খেলতে মুখিয়ে। সবুজ-মেরুন জার্সিতে দীর্ঘদিন ধরে খেলার ইচ্ছা ছিল আনোয়ারের। সেই স্বপ্ন পূরণ হল বলে জানান তিনি।

এদিন বাগানে সই করে আনোয়ার আলি বলেন,”কলকাতায় খেলার স্বপ্ন সব ফুটবলারদের কাছেই থাকে। ছোটবেলা থেকেই সেই স্বপ্ন দেখতাম। আর মোহনবাগান তো ফুটবল মাঠে দেশের সবচেয়ে প্রাচীন ক্লাব। কিংবদন্তি ফুটবলাররা খেলে গিয়েছেন এই ক্লাবে। কত গৌরব, কত ঐতিহ্য রয়েছে এই ক্লাবের, সেই সব ভেবেই রোমাঞ্চিত হচ্ছি। অসংখ্য মোহনবাগান সমর্থকদের কাছ থেকে বার্তা এসেছে আমার কাছে। হাজার-হাজার মানুষের সমর্থন পাব। সবাই আমার ভালো পারফরম‍্যান্সের জন্য সাপোর্ট করবেন এটাই আমার কাছে অনেক বড় অনুপ্রেরণা। সমর্থকরাই তো যেকোন ক্লাবের অনেক বড় শক্তি। মোহনবাগান সুপার জায়ান্ট এবার যে দল করেছে তাতে সতীর্থদের কাছ থেকে অনেক কিছু শেখার রয়েছে। সেরা টিমের সঙ্গে মানিয়ে নেওয়া আমার কাছে একটা চ্যালেঞ্জ। আমাকে সাপোর্ট করবেন, আমি আমার সেরাটা দিয়ে আপনাদের আশা পূরণ করব।”

এরপর আনোয়ার আরও বলেন, আমি মোহনবাগানে তিনটি লক্ষ‍্যে খেলতে এসেছি, প্রথমত, আমি জীবনে প্রথম কলকাতা ডার্বি খেলব। যা আমার দীর্ঘদিনের স্বপ্ন। ডার্বি জিতে মোহনবাগান সমর্থকদের আবেগ ও উচ্ছ্বাসকে সম্মান জানাতে চাই। দ্বিতীয়ত, আমি জাতীয় দলের জার্সিতে কাপ জিতলেও কখনও আইএসএল চ্যাম্পিয়ন হয়নি। আইএসএল ট্রফিটা ছোঁয়ার জন্যই এই দলে আসা। ক্লাব যে দল গঠন করেছে তাতে ট্রফি আমরা জিতবই। তৃতীয়ত, মোহনবাগান দেশের সেরা ক্লাব, শুধু ভারত সেরা হওয়া নয়, আন্তর্জাতিক মঞ্চেও ক্লাবকে প্রতিষ্ঠিত করতে পারে এই সবুজ-মেরুন জার্সিই। জাতীয় দলের হয়ে অনেক আন্তর্জাতিক ম্যাচ জিতেছি। এবার ক্লাবের জার্সিতে জিততে হবে। এএফসি কাপে সেটাই চেষ্টা করব।”

আরও পড়ুন:বাগানে সই করলেন ভারতীয় দলের নির্ভরযোগ‍্য স্টপার আনোয়ার আলি

Previous articleএবার ‘বার্বি লুকে’ বলিউডের ‘উমরাও জান’! টাইমলেস রেখা বলিউডের ফ্যান্টাসি কুইন
Next articleফের মধ্যপ্রদেশে মধ্যযুগীয় ব.র্বরতা! টুইট করে মোদির ‘দ.লিত প্রীতি’কে তুলোধনা তৃণমূলের