মহিলা সহকারীর সঙ্গে সহ.বাস! বায়োগ্রাফি প্রকাশ্যে আসতেই ফাঁ.স রেখার ‘বেডরুম সিক্রেট’

অভিনেত্রীর স্বামী মুকেশ আগরওয়াল নাকি এই সম্পর্কের জন্যই আ.ত্মহ.ত্যা করেন।

বলিউডের (Bollywood) উমরাও জানের সৌন্দর্য নিয়ে কারোর মনে কোনও প্রশ্ন নেই। ৬৮ বছর বয়সেও তিনি অনায়াসে দেশি-বিদেশি ম্যাগাজিনের কভার গার্ল হয়ে উঠতে পারেন। চির সবুজ রেখার (Actress Rekha) সৌন্দর্যে দশকের পর দশক ধরে মুগ্ধ ভারতীয় দর্শকরা। তাঁর ফিল্মি ক্যারিয়ারের সেরা সময় আশির দশক। নায়িকা সঙ্গে মেগাস্টার অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) গভীর সম্পর্ক নিয়েও বলিউডে বরাবর আলোচনা হয়েছে। অভিনেত্রী নিজেই অমিতাভের প্রতি তাঁর দুর্বলতার কথা স্বীকার করেছেন। যদিও মেগাস্টার এই নিয়ে কোনও মন্তব্য করেননি। এমনকি স্বামীর মৃত্যুর পরে রেখা (Rekha) কেন সিঁদুর পড়ে থাকেন তা নিয়েও অনেকে কৌতূহল প্রকাশ করেছেন। কিন্তু এই সব কিছু ছাপিয়ে নেট দুনিয়ায় আচমকাই ভাইরাল বলিউডের চিরতরুণী নায়িকা রেখার জীবনের পুরনো এক কাহিনী। লেখক ইয়াসির উসমানের (Yaseer Usman) লেখা ‘রেখা দ্য আনটোল্ড স্টোরি’( ‘Rekha: The Untold Story’)বইটিতে উঠে এসেছে নায়িকার জীবনের বেশ কিছু গোপন তথ্য। আর সেখানেই লেখক দাবি করেছেন, মহিলা সহকারীর সঙ্গে সহবাস করতেন বলিউড অভিনেত্রী রেখা! এক কথায় নেট দুনিয়ায় ফাঁস সত্তর ছুঁই ছুঁই গ্ল্যামারাস রেখার বেডরুম সিক্রেট!

লেখকের দাবি, বহু বছর ধরে রেখা তাঁর ব্যক্তিগত সহকারী ফারজ়ানার সঙ্গে সম্পর্কে রয়েছেন।রেখার জীবনীতে লেখক স্পষ্টভাবে উল্লেখ করেছেন যে, কয়েক দশক ধরে ব্যক্তিগত সহকারীর সঙ্গেই সম্পর্কে রয়েছেন রেখা। এমনকি শারীরিক এবং মানসিক দু’দিক থেকেই রেখা ফারজ়ানা ‘ কাপল’ হিসেবেই থাকেন। আর তাঁদের সম্পর্কে ফারজ়ানা ছেলের ভূমিকা পালন করেন বলেও রেখার জীবনীতে লেখা হয়েছে। এমনিতেই যেকোনো ধরনের বলিউড অনুষ্ঠানে রেখার ছায়া সঙ্গী হিসেবে ফারজানাকেই দেখা যায়। গোপন সূত্রে খবর অভিনেত্রীর বাড়ির খুঁটিনাটি থেকে তাঁর পেশাদার জীবনের প্রতিটি সিদ্ধান্তই নাকি নেন ফারজ়ানাই। এমনকি অভিনেত্রীর স্বামী মুকেশ আগরওয়াল নাকি এই সম্পর্কের জন্যই আত্মহত্যা করেন। যদিও এই সম্পর্কে রেখা বা ফারজানার তরফ থেকে কোনও রকমের মন্তব্য করা হয়নি।

বলিউডের এভারগ্রিন বিউটি রেখার জীবন নিয়ে এহেন চর্চা অস্বস্তিতে ফেলেছে তাঁর অনুরাগীদের। বায়োগ্রাফি অনুযায়ী, বিগত তিন দশক ধরে রেখার পার্টনার ফারজানা।এমনিতেই বলিউডের অলিন্দে অমিতাভ-রেখা-জয়া এই তিন অভিনেতাকে নিয়ে চর্চার কোনও শেষ নেই। এই তিন অভিনেতা অভিনেত্রীর সম্পর্কের সমীকরণ নিয়ে কম জল্পনা নেই আরব সাগর তীরে। ১৯৮১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘সিলসিলা’ যেন উসকে দিয়েছিল রেখা অমিতাভের ‘পরকীয়া’ গুঞ্জনকে। পর্দার আড়ালের গসিপ যেন আচমকা ফুটে উঠেছিল সেলুলয়েডের পর্দায়। এখনও মাঝেমধ্যেই সেই কথা ফিরে আসে। তবে এবার এমন একটা প্রেক্ষাপটে রেখার নাম জড়ালো, যা নিয়ে তুমুল শোরগোল নেট পাড়ায়।


 

 

 

Previous articleমণিপুর নিয়ে আলোচনার দাবি, মোদিকে খোলা চ্যালেঞ্জ তৃণমূলের
Next articleবিশ্বকাপার কামিন্সকে আটকাতে দুই নতুন বিদেশি সই করাতে চলেছে ইস্টবেঙ্গল : সূত্র