কা.ঠগড়ায় যোগীরাজ্যের পুলিশ! জল চাইতেই বিশেষভাবে সক্ষম ব্যক্তিকে গা.লিগালাজ-প্র.হার

বিপদে যখন মানুষ পুলিশের সাহায্যই চায় তখন সেই পুলিশ যোগীরাজ্যে এবার কাঠগড়ায়। নেট দুনিয়ায় ভাইরাল এক ভিডিওতে স্পষ্ট করে দেখা গেল হাত ধোওয়ার জন্য পুলিশের কাছে জল চেয়েছিলেন এক বিশেষভাবে সক্ষম ব্যক্তি। তার ফলেই বেধড়ক মার কপালে এল তার। উত্তরপ্রদেশ পুলিশের প্রান্তীয় রক্ষক বাহিনীর দুই কর্মীর বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

শনিবার রাতে, উত্তরপ্রদেশের দেওরিয়ায় সচিন সিং নাম সেই ব্যক্তি একটি ট্রাইসাইকেলে বসে আছেন। উর্দিধারী দুই ব্যক্তি তাঁকে গালিগালাজ ও মারধর করছে বলে দেখা গিয়েছে ভিডিওতে। তিন অফিসারের নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বিষয়টি দেখার জন্য। অভিযুক্ত দুই পুলিশকর্মী হলেন পিআরডি জওয়ান রাজেন্দ্র মণি ও অভিষেক সিং। বিশেষভাবে সক্ষম ব্যক্তি সচিন সিং-এর বয়স ২৬ বছর। ২০১৬ সালে মুম্বইয়ে এক ট্রেন দুর্ঘটনায় তার দুই পা-ই কাটা পড়েছিল। তিনি আপাতত পেশায় মোবাইলের সিম বিক্রি করেন। তার একটি ছোট দোকান আছে। তিনি এক রেস্তোরাঁয় ডেলিভারি বয় হিসেবেও কাজ করেন।

সচিন এই বিষয়ে জানিয়েছেন, রোজ রাতে কাজ শেষে করে তিনি বাইরে খেয়ে বাড়ি ফেরেন। শনিবার গভীর রাতে খেয়ে তিনি বাড়ি ফিরছিলেন। সেই সময় রাস্তায় তিনি একটি কচ্ছপ দেখতে পেয়েছিলেন। সেটিকে বাঁচাতে কচ্ছপটিকে তুলে তিনি কাছের দুগ্ধেশ্বরনাথ মন্দিরে নিয়ে গিয়েছিলেন। মন্দিরের পাশে পুকুরে কচ্ছপটিকে রেখে বাড়ি ফিরছিলেন তিনি। রাস্তায় ওই দুই পিআরডি কর্মীকে দেখে তিনি তাঁদের কাছে একটু জল চেয়েছিলেন। কচ্ছপটিকে ধরার ফলে তার হাতে পাঁকের গন্ধ ছিল। এই অবস্থায় পুলিশকর্মীরা তাকে জল দেওয়ার পরিবর্তে জেলে ভরে দেওয়ার হুমকি দেন এবং ট্রাইসাইকেলের চাবি ছিনিয়ে নেন। সচিন তখন ঘটনার প্রতিবাদ করলে তাকে মারধর ও গালিগালাজ করা হয় বলেই অভিযোগ।

আরও পড়ুন- মণিপুর ইস্যুতে কেন্দ্রের নীরবতা নিয়ে তীব্র আ.ক্রমণ করে টুইট তৃণমূল সুপ্রিমোর

Previous articleকলকাতা লিগে পিয়ারলেসকে ২-১ গোলে হারাল মহামেডান
Next articleপুলিশি তৎপরতায় ভেস্তে গেল অ.পহরণের ছক! গ্রে.ফতার ৩