‘ম‍্যাচের দিনই পিচ দেখে ঠিক হবে প্রথম একাদশ’, পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে বললেন রোহিত

এদিকে পাকিস্তানের বিরুদ্ধে তিন স্পিনার কি খেলানো হবে? এই প্রশ্নও আসে রোহিতের কাছে। এই নিয়ে রোহিত বলেন,"আমি জানি না। এখনও পিচ দেখিনি।

আগামিকাল আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপের মহারণ। শনিবার আহমেদাবাদে মুখোমুখি ভারত-পাকিস্তান। সেই ম‍্যাচ নিয়ে উত্তেজনার পারদ চড়ছে। সেই কেমন হবে টিম ইন্ডিয়ায় প্রথম একাদশ? কতটা তৈরি ভারতীয় দল? এই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে ক্রিকেটপ্রেমীদের মধ‍্যে। আর এই নিয়ে ম‍্যাচের আগেরদিন সাংবাদিক সম্মেলনে মুখ খুললেন ভারত অধিনায়ক রোহিত শর্মা।

এদিন সাংবাদিক সম্মেলনে পাকিস্তানের বিরুদ্ধে ম‍্যাচ নিয়ে রোহিত বলেন,” ঘরের মাঠে খেলা। ঘরের সমর্থকেরা সব সময় আমাদের পাশে থাকে। আমাদের ভাল খেলার শক্তি জোগায়। তাই ঘরের মাঠে খেলার সুবিধা অনেক বেশি। যখন ১ লক্ষ দর্শক আপনার হয়ে চিৎকার করবে তখন জেতার তাগিদ আরও বাড়বে। এই ম‍্যাচে নামার আগে ০-৭ ব্যবধানে পিছিয়ে পাকিস্তান। যদিও পরিসংখান নিয়ে ভাবছেন না রোহিত। এই নিয়ে তিনি বলেন,”আমি রেকর্ড নিয়ে ভাবি না। আর এই সব ম্যাচে আগে থেকে কেউ এগিয়ে থাকে না। যে দল ভাল খেলবে সেই দল জিতবে। আমরা মাঠে নেমে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

এদিকে পাকিস্তানের বিরুদ্ধে তিন স্পিনার কি খেলানো হবে? এই প্রশ্নও আসে রোহিতের কাছে। এই নিয়ে রোহিত বলেন,”আমি জানি না। এখনও পিচ দেখিনি। তাই কাদের খেলানো হবে তা ঠিক হয়নি। পিচ দেখে তারপর প্রথম একাদশ ঠিক করব। দিল্লি ও চেন্নাইয়ে খুব একটা শিশির পড়েনি। আহমেদাবাদে কতটা শিশির পড়ছে জানি না। যদি শিশির পড়ে তা হলে সেটা দল নির্বাচনের ক্ষেত্রে গুরুত্বুপূর্ণ হয়ে উঠবে।”

আরও পড়ুন:আগামিকাল ভারত-পাক মহারণ, টিম ইন্ডিয়ার বিরুদ্ধে নামার আগে কী বললেন বাবর আজম?

 

Previous articleফের দিল্লি হাইকোর্টে জা.মিনের আর্জি সুকন্যার
Next articleনবান্নের ঐকান্তিক চেষ্টায় পুজোর আগে কাটল জট, ৭১ ব.ন্দি মুক্তিতে অনুমোদন রাজ্যপালের