কেরল বি.স্ফোরণ-কাণ্ডের দায় নিয়ে থানায় আত্মসম.র্পণ ব্যক্তির, তদন্তে পুলিশ

কেরলের বিস্ফোরণের ঘটনায় এবার দায় নিল এক ব্যক্তি। ত্রিশূর থানায় গিয়ে তিনি আত্মসমর্পণ করেন বলে জানা গিয়েছে। ওই ব্যক্তির নাম ডোমিনিক মার্টিন। তার দাবি তিনিই টিফিনবক্সে বিস্ফোরক ভরে বিস্ফোরণ ঘটিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রবিবার সকালে কেরলের কোচিতে একটি ধর্মীয় সম্মেলনে বিস্ফোরণের ঘটনা ঘটে। পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে কালামাসেরি এলাকায় একটি কনভেনশন সেন্টারে বিস্ফোরণ হয়। দুর্ঘটনায় এক জনের মৃত্যু হয়। গুরুতর জখম হন কমপক্ষে ৪০ জন। এদিন সকাল ৯টায় প্রথম বিস্ফোরণ হয়। পরে ১ ঘণ্টার মধ্যে আরও দুবার বিস্ফোরণ হয় বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, রবিবার কনভেনশন সেন্টারে অনুষ্ঠান চলছিল। সেই সময়ই আচমকা বিস্ফোরণ হয়। তবে ঠিক কী কারণে বিস্ফোরণ এখনও জানা যায়নি। তবে পুলিশের অনুমান, নাশকতার কারণেই এই বিস্ফোরণের ঘটনা। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় এনআইএ দল।

কেরল পুলিশের এডিজিপি অজিত কুমার জানিয়েছেন, ডমিনিক মার্টিন নামে এক ব্যক্তি ত্রিশুরের কোডাকারা থানায় গিয়ে বিস্ফোরণের দায় স্বীকার করেছে। সেক্ষেত্রে তিনি কেন এই কাণ্ড ঘটালেন তা পুলিশ খতিয়ে দেখছে। কারণ ওই ব্যক্তির মুখের কথায় সবটা বিশ্বাস করতে রাজি নিয়ে পুলিশ। এভাবে বিস্ফোরণের পরে আবার নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণের পেছনে অন্য কোনও মতলব রয়েছে কি না সেটা পুলিশ খতিয়ে দেখছে।

আরও পড়ুন- লোকাল ট্রেনের সঙ্গে ধা.ক্কা এক্সপ্রেস ট্রেনের, অন্ধ্রপ্রদেশে মৃ.ত ৩, আ.হত বহু

Previous articleলোকাল ট্রেনের সঙ্গে ধা.ক্কা এক্সপ্রেস ট্রেনের, অন্ধ্রপ্রদেশে মৃ.ত ৬, আ.হত বহু
Next articleজাতীয় স্তরে জোড়া পদক হুগলির মৌমিতার, লক্ষ‍্য এবার অলিম্পিক্স