দ্বিতীয় টি-২০ ম‍্যাচে অজিদের বিরুদ্ধে ৪৪ রানে জয় পেল ভারত

বল হাতে দাপট রবি বিষ্ণোই এবং প্রসিদ্ধ কৃষ্ণার। এই জয়ের ফলে পাঁচ ম‍্যাচের টি-২০ সিরাজে ২-০ এগিয়ে গেল সূর্যকুমাররা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম‍্যাচে জয় পেল ভারতীয় দল। এদিন অজিদের হারাল ৪৪ রানে। ভারতের হয়ে দুরন্ত ইনিংস খেলেন যশস্বী জসওয়াল, রুতুরাজ গায়কোওয়াড, ঈশান কিষাণের। বল হাতে দাপট রবি বিষ্ণোই এবং প্রসিদ্ধ কৃষ্ণার। এই জয়ের ফলে পাঁচ ম‍্যাচের টি-২০ সিরাজে ২-০ এগিয়ে গেল সূর্যকুমাররা।

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে চার উইকেট হারিয়ে ২৩৫ রান করেন ভারতীয় দল। ভারতের হয়ে অর্ধশতরান যশস্বী জসওয়াল, রুতুরাজ গায়কোওয়াড এবং ঈশান কিষাণের। ৫৩ রান করেন যশস্বী। ৫৮ রান করেন রুতুরাজ। ৫২ রান করেন ঈশান। এদিনও ব‍্যাট হাতে অপরাজিত রিঙ্কু সিং। ৩১ রানে অপরাজিত তিনি। তবে এদিন রান পেলেন না অধিনায়ক সূর্যকুমার যাদব। ১৯ রান করেন তিনি। অজিদের হয়ে তিন উইকেট নাথান ইলিসের। এক উইকেট স্টোনিসের।

জবাবে ব‍্যাট করতে নেমে ১৯১ রানে শেষ হয়ে যায় অস্ট্রেলিয়া। শুরুতেই ধাক্কা খায় অজিরা। ১৯ রানে আউট হন ম‍্যাথউ সর্ট। জস ইংলিস করেন ২ রান। ১২ রান করেন ম‍্যাক্সওয়েল। ১৯ রান করেন স্টিভ স্মিথ। ৪৫ রান করেন স্টোনিস। ৩৭ রান করেন টিম ডাভিড। ভারতের হয়ে তিনটি করে উইকেট নেন রবি বিষ্ণোই, প্রসিদ্ধ কৃষ্ণা। একটি করে উইকেট নেন অর্শদীপ সিং, অক্ষর প‍্যাটেল এবং মুকেশ কুমারের।

আরও পড়ুন:শার্দুল ঠাকুর-টিম সাউদিকে ছেড়ে দিল KKR, রাখলো রাসেল-নারিনকে

 

Previous articleবাবা জে.লবন্দি, মা হা.সপাতালে! ডিউটির মধ্যেই সদ্যোজাতকে স্ত.ন্যপান করিয়ে মায়ের ভূমিকায় পুলিশকর্মী
Next articleসিঁড়ি থেকে পড়ে মাথায় চো.ট! প্র.য়াত রাজ্যের বিশিষ্ট শিক্ষাবিদ অমল মুখোপাধ্যায়