ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজের মাঝেই দেশে ফিরছেন অস্ট্রেলিয়ার ৬ ক্রিকেটার

সদ্য শেষ হয়েছে বিশ্বকাপ। বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া দল। গুরুত্বপূর্ণ এই টুর্নামেন্ট শেষের মাত্র ৪ দিনের মধ্যেই ভারত বনাম অস্ট্রেলিয়া ৫ ম্যাচের টি-২০ সিরিজ শুরু হয়ে যায়।

আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম‍্যাচে খেলতে নামছে ভারত। পাঁচ ম‍্যাচের টি-২০ সিরিজে ২-০ এগিয়ে ভারতীয় দল। তবে তার আগে অস্ট্রেলিয়ার ৬ ক্রিকেটার দেশে ফিরে গেলেনে। ভারতের বিরুদ্ধে এই সিরিজে অস্ট্রেলিয়া দলে রয়েছে অস্ট্রেলিয়ার বিশ্বজয়ী ক্রিকেটারদের ৭ জন ক্রিকেটার। তবে এবার জানা যাচ্ছে, এই ৭ জন ক্রিকেটারের মধ‍্যে ৬ জন ক্রিকেটারকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড। জানা যাচ্ছেন শুধু টি-২০ দলে রয়েছেন বিশ্বকাপ ফাইনালে শতরান করা ট্র্যাভিস হেড। এদিন নতুন করে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

জানা যাচ্ছে, স্টিভ স্মিথ, অ্যাডাম জাম্পা, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, জস ইংলিশ এবং শন অ্যাবটকে সিরিজের মাঝেই বিশ্রাম দেওয়া হয়েছে। এই ক্রিকেটারদের পরিবর্তে অস্ট্রেলিয়া দলে সুযোগ পেয়েছেন বেন ম্যাকডারমট, জশ ফিলিপ, বেন ড্যরশুয়িস এবং ক্রিস গ্রিন। শুধুমাত্র অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী দলের ফাইনালের নায়ক ট্র‍্যাভিস হেড ভারতে রয়ে গিয়েছেন টি-২০ সিরিজ খেলার জন্য।

সদ্য শেষ হয়েছে বিশ্বকাপ। বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া দল। গুরুত্বপূর্ণ এই টুর্নামেন্ট শেষের মাত্র ৪ দিনের মধ্যেই ভারত বনাম অস্ট্রেলিয়া ৫ ম্যাচের টি-২০ সিরিজ শুরু হয়ে যায়। যেখানে ভারতের বিশ্বকাপ দলের অধিকাংশ ক্রিকেটাররাই বিশ্রাম পান। তবে অজি বিশ্বকাপ দলের ৭ ক্রিকেটার এই দলে ছিলেন। তাদেরই এবার বিশ্রাম দিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

আরও পড়ুন:আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম‍্যাচে নামছে ভারতীয় দল, সিরিজ দখল লক্ষ‍্য টিম ইন্ডিয়ার

 

Previous articleউত্তরকাশীর দুর্ঘ*টনার দা*য় বিজেপির, তো*প দাগল তৃণমূল
Next articleকেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে বিধানসভায় আম্বেদকর মূর্তির সামনে ধর্না তৃণমূলের