আজ অজিদের বিরুদ্ধে চতুর্থ টি-২০ ম‍্যাচে নামছে ভারতীয় দল, ম‍্যাচ জিতে সিরিজ জয় লক্ষ‍্য সূর্যদের

আজ রায়পুরে ম‍্যাচ। মাঝে-মধ্যে দু’একটা আইপিএলের ম্যাচ। লিজেন্ডস ক্রিকেট। এসবই চলে রায়পুরে। তাই সূর্যরা এখানে পা রাখার পর তাঁদের নিয়ে উৎসাহের শেষ নেই ভক্তদের মধ্যে।

আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টি-২০ ম‍্যাচ খেলতে নামছে ভারতীয় দল। পাঁচ ম‍্যাচের টি-২০ সিরিজে ২-১ এ এগিয়ে সূর্যকুমার যাদবের দল। আজ ম‍্যাচ জিতলে সিরিজ পকেটে পুরবে টিম ইন্ডিয়া। হারলে সমতা ফেরাবে অজিরা। গ্লেন ম্যাক্সওয়েলের বিধ্বংসী সেঞ্চুরি সিরিজে অস্ট্রেলিয়াকে ভেসে থাকার অক্সিজেন জুগিয়েছে। ম্যাক্সি অবশ্য বুধবার আরও কয়েকজনের সঙ্গে দেশে ফিরে গিয়েছেন। কিন্তু গুয়াহাটিতে দলকে তিনি যে বার্তা দিয়েছেন, সেটাই রায়পুরে অজিদের ড্রেসিংরুমে সমতা ফেরানোর আবহ তৈরি করে ফেলেছে।

আজ রায়পুরে ম‍্যাচ। মাঝে-মধ্যে দু’একটা আইপিএলের ম্যাচ। লিজেন্ডস ক্রিকেট। এসবই চলে রায়পুরে। তাই সূর্যরা এখানে পা রাখার পর তাঁদের নিয়ে উৎসাহের শেষ নেই ভক্তদের মধ্যে। বিমানবন্দর থেকে হোটেলে যাওয়ার মুখে তাদের নিরাশ করেননি ভারতীয় ক্রিকেটাররা। টিম বাস থেকে এদের উদ্দেশে হাত নেড়েছেন সূর্যরা। তাতেই খুশি ভক্তরা। তবে এই খুশি আরও বাড়তে পারে শহিদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে সূর্যরা সিরিজের উপর নিজেদের নাম খোদাই করে ফেলতে পারলে।

শ্রেয়স আইয়ার বিশ্বকাপের পর বিশ্রাম পেয়েছিলেন। শেষ দুই ম্যাচে তাঁকে দলে রেখেছেন নির্বাচকরা। তিনি যদি এখানে খেলেন তাহলে হয়তো বাদ পড়বেন তিলক ভার্মা। যিনি এই সিরিজে একেবারেই ছাপ ফেলতে পারেননি। রায়পুরের এই উইকেটে ভালই রান ওঠে। কিন্তু ছত্তিশগড়ের এই মাঠে রাতের দিকে শিশির সমস্যা করতে পারে। তখন বোলারদের বল গ্রিপ করতে মুশকিল হয়। আগের ম্যাচে এই সমস্যায় পড়েছিলেন আবেশ, প্রসিদ্ধরা। ঋতুরাজ বলেছেন মনে হচ্ছিল যেন ভেজা বলে খেলছি। ফলে টস এখানেও গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। তবে একটা ভাল ব্যাপার হল ম্যাচের উপর বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। গরমও সমস্যা করবে না। শুধু আকাশ মেঘলা থাকতে পারে। কিন্তু উত্তর-পূর্ব দিক থেকে সন্ধ্যায় যে হাওয়া বইবে তাতে সিমাররা অবশ্যই সুবিধা পাবেন।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleগেরুয়া রাজনীতি! NMC-র লোগো থেকে উধাও অশোক স্তম্ভ, দেশজুড়ে আ.ন্দোলনের হুঁ.শিয়ারি তৃণমূলের
Next articleনজর ব্যাঙ্ক অ্যাকাউন্ট! ইডির পাশাপাশি এবার সিবিআই-এর নজরেও মলয় ঘটক