অরাজকতা: বিহারে চিকিৎসকদের সমাবেশে মদের ফোয়ারা, ভিডিও পোস্ট জেলবন্দি পাপ্পুর!

যে রাজ্য মদ বিক্রি নিষিদ্ধ, সেখানেই শিশু চিকিৎসকদের (Doctor) সম্মেলনে দেদার মদের ফোয়ার। ভিডিও ভাইরাল হতেই তুমুল বিতর্ক। যদিও ভিডিও-র সত্যতা যাচাই করেনি ‘এখন বিশ্ববাংলা সংবাদ’। অভিযোগ, বিহারে (Bihar) মদ্যপান নিষিদ্ধ হওয়া সত্ত্বেও সরকারের নাকের ডগায় চিকিৎসকদের জন্য বসানো হয়েছে মদের আসর। আবার সেই ভিডিও পোস্ট করেছেন জেলবন্দি রাজনৈতিক নেতা পাপ্পু যাদব। নিষিদ্ধ বিহারে মদ এলো কী করে! আর একজন বন্দি কীভাবে স্যোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন? অরাজকতার চূড়ান্ত নির্দশন- মত রাজনৈতিক মহলের।

বিহারে শিশু চিকিৎসকদের (Doctor) সম্মেলনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে যোগ দিয়েছিলেন প্রখ্যাত চিকিৎসকেরা। ২দিনের সম্মেলনে ছিল মনোরঞ্জনের ব্যবস্থাও। সরকারি মেডিক্যাল কলেজের অতিথিশালায় সেই পার্টির ছবি ঘিরে শুরু হয়েছে তুমুল বিতর্ক। প্রশ্ন উঠছে, নীতীশ কুমারের বিহারে কি সবার জন্য আলাদা নিয়ম?

১২-১৪ জন শিশু চিকিৎসক দ্বারভাঙা মেডিক্যাল কলেজের (Dwarbhanga Medical Collage) অতিথিশালার পার্টিতে যোগ দিয়েছিলেন। পার্টিতে থাকা কোনও ব্যক্তিই ভিডিও রেকর্ড করে সমাজমাধ্যমে পোস্ট করেন। খবর ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তবে সরকারের তরফে এ বিষয়ে কোনও বক্তব্য করা হয়নি।

 

এই ভিডিও শেয়ার করেন জন অধিকার পার্টির প্রধান পাপ্পু যাদব। তিনি লেখেন, ‘‘দ্বারভাঙা মেডিক্যাল কলেজে চিকিৎসকদের জন্য ‘শরাব, শবাব এবং কবাবের ব্যবস্থা’ (মদ-মাংস-নারীসঙ্গের) বন্দোবস্ত। চিকিৎসকেরা হুল্লোড় করবেন আর সরকার ঘুমিয়ে। আর কত দিন এই সব চলবে?’’ তবে, এই পাপ্পু যাদব এখন জেলে রয়েছেন। তিনি লিখেছেন, এই দৃশ্য তিনি নিজেও দেখেছেন। কারণ জেল থেকে চিকিৎসার জন্য তাঁকে সেই সময় ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: কানাডা ও আমেরিকার বিষয়টি এক নয়, দাবি বিদেশমন্ত্রী জয়শঙ্করের

মদ যেখানে নিষিদ্ধ, সেখানে কীভাবে সরকারি অতিথিশালায় চিকিৎসকরা মদ্যপান করেন। একই সঙ্গে প্রশ্ন উঠছে, জেলবন্দি একজন কীভাবে স্যোশাল মিডিয়া ব্যবহার করেন! সব মিলিয়ে বিতর্ক তুঙ্গে বিহারে।

Previous articleবিজেপি নেতারা চোর!সোশ্যাল মিডিয়ায় ফের বি.স্ফোরক অনুপম
Next articleভূমধ্যসাগর পেরোতে গিয়ে জাহাজডু.বি, মৃ.ত ৬০