Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে জয় পেল ভারতীয় দল। প্রোটিয়াদের বিরুদ্ধে রোহিত শর্মারা জিতলো ৭ উইকেটে। কেপটাউন টেস্ট শেষ হয়ে গেল মাত্র দুই দিনেই। প্রথম দিনেই পড়েছিল ২৩টা উইকেট। আর দ্বিতীয় দিনে পড়ল ১০ উইকেট।

২) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ৭ উইকেটে জয় পায় ভারতীয় দল। এই জয়ের ফলে দুই ম্যাচের সিরিজে ড্র করল রোহিত শর্মার দল। আর এই জয়ের ফলে উচ্ছ্বসিত ভারত অধিনায়ক। ম্যাচ শেষে প্রশংসা করলেন বোলারদের।

৩) ভারত বনাম দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় টেস্ট শেষ হয়ে যায় মাত্র দেড় দিনেই। আর এর ফলেই এই ম্যাচে দেখা গেল বিশ্বরেকর্ড। ফয়সালা হয়েছে এমন কোনও ম্যাচ বলের নিরিখে সবচেয়ে কম সময়ে শেষ হল। আর সেই সুবাদে ভেঙে গেল ৯২ বছর পুরনো রেকর্ড।

৪) সেঞ্চুরিয়ানে টেস্টে হেরে গিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় কিছুটা নীচে নেমে গিয়েছিল ভারত। তবে দ্বিতীয় টেস্টে কেপটাউনে ঐতিহাসিক টেস্ট জয়ের পর আবার শীর্ষস্থান ফিরে পেলেন রোহিত শর্মারা।

৫) আগামী বছর বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। সেই টুর্নামেন্টে গ্রুপ পর্বে মোট চারটি ম্যাচ খেলবে ভারত। তার মধ্যে একটি ম্যাচ রযেছে পাকিস্তানের বিরুদ্ধে।আর সেই ভারত-পাকিস্তান ম্যাচ কবে হবে তার সম্ভাব্য তারিখ জানা গিয়েছে।সূত্রের খবর, ভারত-পাকিস্তান ম্যাচ হতে পারে ৯ জুন।

আরও পড়ুন –Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleসিভিক ভলেন্টিয়ারদের জন্য সুখবর, বোনাস বৃদ্ধির ঘোষণা রাজ্য সরকারের