BreakFast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) জয় দিয়ে আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজের অভিযান শুরু ভারতের। এদিন প্রথম ম্যাচে আফগানদের ৬ উইকেটে হারালো রোহিত শর্মার দল। ভারতের হওয়ে ৬০ রানে অপরাজিত শিভম দুবে। ভারতের হওয়ে দুটি করে উইকেট পান মুকেশ কুমার এবং অক্ষর প্যাটেল। এই জয়ের ফলে তিন ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গেল টিম ইন্ডিয়া।

২) এবছর ১৪ থেকে ২৮ জানুয়ারি মেলবোর্নে বসছে অস্ট্রেলিয়ান ওপেনের আসর। ইতিমধ্যেই কোয়ালিফিকেশন রাউন্ড শুরু হয়েছে। আর সেখানেই দেখা যায় এক বিশেষ মুহূর্ত। সেখানে ব্যাট হাতে দেখা যায় নোভাক জোকোভিচকে। এবং অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার স্টিভ স্মিথকে দেখা গেল র‍্যাকেট হাতে। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

৩) বিরাটকেই চিনতে পারলেন না ফুটবলের কিংবদন্তি রোনাল্ডো নাজারিও। যেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিও সম্প্রতি ভাইরাল, যেখানে দেখা যায় যে জনপ্রিয় ইউটিউবার ‘আই শো স্পিড’ ব্রাজিলের রোনাল্ডোর বাড়ি যান। যেখানে কথায় কথায় স্পিড রোনাল্ডোকে জিজ্ঞাসা করেন যে তিনি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে চেনেন কি না? এর উত্তরে ব্রাজিলের প্রাক্তন ফুটবলার বলেন, “কে বিরাট কোহলি?”

৪) শক্তি বাড়ালো ইস্টবেঙ্গল। সূত্রের খবর, লাল-হলুদে সই করে ফেললেন স্প্যানিশ রাইট উইং হাফ ইয়াগো ফালকে সিলভা। বুধবারই তিনি নাকি লাল-হলুদে সই করেছেন এই বিদেশি। কোচ কার্লোস কুয়াদ্রাত আগেই তাঁর পছন্দের কথা জানিয়েছিলেন। সেই মতোই সিদ্ধান্ত নিয়ে নিল ইস্টবেঙ্গল।

৫) মেসিকে নিয়ে তোপ দাগলেন পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি। তাঁর অভিযোগ, ক্লাব ছাড়ার পর মেসি পিএসজি সম্পর্কে নেতিবাচক মন্তব্য করে অন্যায় করেছেন।ক্লাব ছাড়ার পর কেউ যদি পিএসজি নিয়ে নেতিবাচক মন্তব্য করে, সেটা মেনে নেওয়া কঠিন।

আরও পড়ুন –জয় দিয়ে আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজের অভিযান শুরু ভারতে, আফগানদের হারালো ৬ উইকেটে

 

Previous articleআজ কী ঘটেছিল?
Next articleসন্দেশখালির ঘটনায় ইডি – সিআরপিএফ-এর সমন্বয়ের অভাব, বদলে গেলেন তদন্তকারী আধিকারিক !