আগামিকাল ভারতের সামনে সিরিয়া, ম্যাচ নিয়ে কী বললেন স্টিম্যাচ?

এই ম্যাচ নিয়ে কোচ ইগর স্টিম্যাচ জানিয়েছেন, “আমরা আমাদের খেলা চালিয়ে যাব। পরাজয় খেলারই অঙ্গ, তবে আমাদের মনোবল শক্ত রেখে

আগামিকাল এএফসি এশিয়ান কাপের ম্যাচে নামছে ভারতীয় দল। প্রতিপক্ষ সিরিয়া। এবার জীবন মরণ ম্যাচের সম্মুখীন সুনীল বাহিনী। কারণ এই ম্যাচ হারলে বিদায় নিতে হবে এশিয়ান কাপ থেকে।এর আগে দুটি ম্যাচ অস্ট্রেলিয়া এবং উজবেকিস্তানের বিরুদ্ধে হারের মুখ দেখে ইগর স্টম্যাচের দল। এই ম্যাচে জিততে মরিয়া টিম ইন্ডিয়া।

এই ম্যাচ নিয়ে কোচ ইগর স্টিম্যাচ জানিয়েছেন, “আমরা আমাদের খেলা চালিয়ে যাব। পরাজয় খেলারই অঙ্গ, তবে আমাদের মনোবল শক্ত রেখে তার মোকাবিলা করতে হবে। তবে আমরা একদিকে আপ্লুত কারণ ভারতীয় ফুটবলে এভাবেই আমরা ভবিষ্যৎ খুঁজে পাচ্ছি। দেশের বিভিন্ন অংশআগামিকাল এএফসি এশিয়ান কাপের ম্যাচে নামছে ভারতীয় দল। প্রতিপক্ষ সিরিয়া। এবার জীবন মরণ ম্যাচের সম্মুখীন সুনীল বাহিনী। কারণ এইআগামিকাল এএফসি এশিয়ান কাপের ম্যাচে নামছে ভারতীয় দল। প্রতিপক্ষ সিরিয়া। এবার জীবন মরণ ম্যাচের সম্মুখীন সুনীল বাহিনী। কারণ এই থেকে ফুটবলের উন্মাদনা আমরা অনুভব করতে পারছি।”

এর পর স্টিম্যাচ আরও বলেন, “ প্রশংসনীয় ফুটবল খেলেছে সিরিয়া। ৪-৪-২ ফরমেশনে শারীরিক শক্তিকে কাজে লাগিয়ে ফুটবল খেলতে পারে। তবে তারাও আমাদের মতই একই সমস্যা। গোল করার প্রচুর সুযোগ এলো তারা করতে পারিনি গোল।”

অন্যদিকে দলের অধিনায়ক সুনীল ছেত্রী দলকে নিয়ে আশাবাদী। তার মতে, অস্ট্রেলিয়া এবং উজবেকিস্তানের বিপক্ষে খেলার অভিজ্ঞতা কাজে লাগানো যেতে পারে সিরিয়ার বিপক্ষে। সুনীল জানিয়েছেন, “বাকি দুটি দলের সঙ্গে সিরিয়ার খুব বেশি পার্থক্য নেই। কারণ শারীরিক ফুটবল খেলতে জানে সিরিয়া। অন্যদিকে আমরা ইতিমধ্যেই এরম ফুটবল দুবার খেলেছি। আগের দুটি ম্যাচে যা হয়ে তা তো পরিবর্তন করা যায় না তবে সেই ভুল থেকে সংশোধন করা উচিত।”

আরও পড়ুন- ছত্তিশগড়ের বিরুদ্ধে ১ পয়েন্ট বাংলার

Previous articleপ্রাণপ্রতিষ্ঠায় ব্রাত্যই রইলেন রামমন্দির আন্দো.লনের ‘সারথি’ লালকৃষ্ণ আডবানি
Next articleপ্রথম দুই টেস্টে না খেলার কথা রোহিতকে জানিয়ে ছিলেন বিরাট