ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট, তৃতীয় দিনের শেষে ইংল্যান্ডের রান সংখ্যা ৬ উইকেট হারিয়ে ৩১৬, ১২৬ রানে এগিয়ে ইংরেজরা

দ্বিতীয় দিনে জাদেজার রান সংখ্যা ছিলো ৮১। অক্ষর প্যাটেলের ছিল ৩৫। কিন্তু তৃতীয় দিন বেশি রান যোগ করতে পারেনি ভারত। টিম ইন্ডিয়ার

ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট। তৃতীয় দিনের শেষে ইংল্যান্ডের রান সংখ্যা ৬ উইকেট হারিয়ে ৩১৬। ১২৬ রানে এগিয়ে ইংরেজরা। প্রথম ইনিংসে ৪৩৬ রান করল টিম ইন্ডিয়া। দ্বিতীয় দিনের শেষে ভারতের রান ছিল সাত উইকেটে ৪২১ রান।তৃতীয় দিনে খুব একটা রান যোগ করতে পারেনি টিম ইন্ডিয়া।

দ্বিতীয় দিনে জাদেজার রান সংখ্যা ছিলো ৮১। অক্ষর প্যাটেলের ছিল ৩৫। কিন্তু তৃতীয় দিন বেশি রান যোগ করতে পারেনি ভারত। টিম ইন্ডিয়ার প্রথম ইনিংস শেষ হয়ে যায় ৪৩৬ রানে।জাদেজা করেন ৮৭ রান। অক্ষর করেন ৪৪। শূন্য রান করেন যশপ্রীত বুমরাহ এবং মহম্মদ সিরাজ। ইংল্যান্ডের হয়ে ৪ উইকেট নেন জো রুট। দুটি করে উইকেট নেন টম হার্টলি এবং রেহান আহমেদ। একটি উইকেট নেন জ্যাক লিচ। প্রথম ইনিংসে ১৯০ রানে এগিয়ে থাকে টিম ইন্ডিয়া।

জবাবে ব্যাট করতে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে ইংরেজরা। জ্যাক ক্রলি করেন ৩১ রান। বেন ডাকেট করেন ৪৭ রান । তবে ২ রানে আউট হন জো রুট। ১০ রান করেন জনি ব্রিস্টো। ইংল্যান্ডের হয়ে লড়ছেন ওলি পপ। ১৪৮ রানে অপরাজিত তিনি। ১৬ রানে অপরাজিত রেহান। ভারতের হয়ে দুটি করে উইকেট যশপ্রীত বুমরাহ এবং রবিচন্দ্রন অশ্বিনের। একটি করে উইকেট অক্ষর প্যাটেল এবং জাদেজার।

আরও পড়ুন- টানা দ্বিতীয়বার অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন সাবালেঙ্কা

Previous articleফটোগ্রাফারের ক্যামেরায় বিরল সোনালি বাঘ, জানতই না আসাম সরকার!
Next articleউত্তরপ্রদেশে মাত্র ১১ আসন ছাড়তে রাজি সপা, নারাজ কংগ্রেস