দিমিত্রিয়সকে না পেয়ে ফরাসি মিডফিল্ডারকে প্রস্তাব ইস্টবেঙ্গলের: সূত্র

সূত্রের খবর, ফরাসি ফুটবলার মাদিয়া তালালকে পেতে ঝাঁপিয়েছে লাল-হলুদ। তবে লাল-হলুদের সঙ্গে লড়াইয়ে রয়েছে মুম্বই সিটি এফসিও। পঞ্জাব এফসি-র

চলতি মরশুমে সুপার কাপে সফল হলেও, আইএসএলে ব্যর্থ ইস্টবেঙ্গল এফসি। আর এরই মধ্যে আগামী মরশুমের জন্য দল গোছাতে শুরু করে দিল লাল-হলুদ। সূত্রের খবর, দিমিত্রিয়সকে নিতে চেয়েও পায়নি ইস্টবেঙ্গল। আর তাঁর জায়গায় পঞ্জাব এফসি-র ফুটবলার মাদিয়া তালালকে সই করাতে মরিয়া লাল-হলুদ। জানা যাচ্ছে, ইতিমধ্যেই মহামেডান থেকে ডেভিড ও চেন্নাইয়েন থেকে শমীক মিত্রকে সই করিয়েছে লাল-হলুদ এমনটাই সূত্রের খবর। তবে এবার উঠে আসছে এক বিদেশির নাম।

সূত্রের খবর, ফরাসি ফুটবলার মাদিয়া তালালকে পেতে ঝাঁপিয়েছে লাল-হলুদ। তবে লাল-হলুদের সঙ্গে লড়াইয়ে রয়েছে মুম্বই সিটি এফসিও। পঞ্জাব এফসি-র এই ফুটবলার এবারে দারুণ ছন্দে আছেন। ২৬ বছর বয়সী এই অ্যাটাকিং মিডফিল্ডার ১৯ ম্যাচে চারটি গোল করেছেন। এই মরশুমে এফসি গোয়ার বিরুদ্ধে তাঁর দুই অ্যাসিস্ট জিততে সাহায্য করেছিল পঞ্জাবকে। গোল করেছেন মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধেও। পাশাপাশি রয়েছে আটটি অ্যাসিস্ট। এরিয়াল ডুয়েলেও বেশ ভাল এই ফুটবলার। তাঁর দক্ষতা মুগ্ধ করেছে আইএসএল-এর বিভিন্ন ক্লাবের কোচদের। এর আগে গ্রিক ক্লাব কিফসিয়াস এফসি-র হয়ে খেলতেন মাদিয়া। ২১ ম্যাচে পাঁচ গোল ছিল তাঁর। সেখান থেকেই আসেন পঞ্জাব এফসি-তে। সুপার সিক্সের লড়াইয়ে এখনও প্রবলভাবে টিকে রয়েছে পঞ্জাব। সাত নম্বরে থাকা এই দলের পয়েন্ট ২১।

এদিকে ভাল মানের ভারতীয় ফুটবলার ছাড়া যে আইএসএল-এ ভাল কিছু করা সম্ভব নয়, তা ভালভাবেই জানেন ইস্টবেঙ্গল কর্তারা। তাই বীনিথ রাই, সুরেশকেও প্রস্তাব দিয়ে রেখেছে লাল-হলুদ। পাশাপাশি এক ঝাঁক ফুটবলারকে সই করাতে তাদের ব্যাপারে খোঁজও নিচ্ছেন তাঁরা। সেই তালিকায় দীপক টাংরি, অ্যালেক্স সাজি, রাহুল ভেকে, জিতেন্দ্র সিং, মাকেন ছোটে, হরমিপাম, জগদীপ যেমন রয়েছেন, তেমনই আঁচেন রয় কৃষ্ণা, জুয়ান মেরারা। জুয়ান এর আগেও ইস্টবেঙ্গলের হয়ে খেলেছেন। তাঁকে ফের সই করিয়ে মিডফিল্ড আরও শক্তিশালী করতে চাইছে লাল-হলুদ।

আরও পড়ুন- বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে গোলশূন্য ড্র টিম ইন্ডিয়ার

Previous articleকেজরিওয়ালকে গ্রেফতারের প্রতিবাদে অশান্ত দিল্লি! বিক্ষোভকারীদের টেনে হিঁচড়ে ভ্যানে তুলল পুলিশ
Next articleগ্রেফতারির তীব্র নিন্দা: কেজরির স্ত্রীকে ফোন মমতার, নির্বাচন কমিশন বৈঠকে I.N.D.I.A.-য় প্রতিনিধিত্ব TMC-র