‘পন্থ যোগ দেওয়ায় দিল্লি শক্তি বেড়েছে’, বললেন দলের ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়

ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে এই নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘প্রতিযোগিতা সবে শুরু হয়েছে। মরশুম শুরুর আগে সকলে কঠোর পরিশ্রম করেছে।

আজ আইপিএল-এর দ্বিতীয় ম্যাচে নামছে দিল্লি ক্যাপিটালস। আজ দিল্লির সামনে রাজস্থান রয়্যালস। প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের কাছে ৪ উইকেটে হারে ঋষভ পন্থের দল। যদিও সেই নিয়ে ভাবতে নারাজ দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। বললেন, প্রতিযোগিতার শুরুর দিকের একটা হার নিয়ে খুব বেশি উদ্বিগ্ন হওয়ার প্রয়োজন নেই। সবে টুর্নামেন্ট শুরু।

ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে এই নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘প্রতিযোগিতা সবে শুরু হয়েছে। মরশুম শুরুর আগে সকলে কঠোর পরিশ্রম করেছে। আশা করি, আমরা ভাল ক্রিকেটই খেলব। চণ্ডীগড়ের ম্যাচটা হারতে হয়েছিল ইশান্ত শর্মা চোট পাওয়ায়। তবে টি-২০ ক্রিকেটের ধরনটা অন্য রকমের। বৃহস্পতিবার নতুন ম্যাচ, নতুন মনোভাব নিয়েই দিল্লি মাঠে নামবে।”

আজ সামনে রাজস্থান। এই ম্যাচ নিয়ে সৌরভ বলেন , “ পুরো শক্তির দল আমরা পেয়ে গিয়েছি। আনরিখ দলের সঙ্গে যোগ দিয়েছে। জোরে বোলিং বিভাগে আনরিখের সঙ্গে থাকছে মুকেশ কুমার, মহম্মদ খলিল এবং ইশান্ত। রয়েছে দুই স্পিনার অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদব। ফলে আমাদের দলও শক্তিতে পিছিয়ে নেই। চোট সারিয়ে ঋষভ ফিরে আসায় ব্যাটিংও অনেক জোরদার হয়েছে। গত বছর ঋষভের অভাবটা আমরা অনুভব করেছি। ওর শূন্যস্থান পূরণ হয় না।”

আরও পড়ুন- হায়দরাবাদের বিরুদ্ধে ব্যর্থ মুম্বইয়ের বোলিং , ম্যাচ হেরে কী বললেন হার্দিক পান্ডিয়া ?

Previous articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম 
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে