মাঠেই কোহলিকে জড়িয়ে ধরলেন গম্ভীর, তবে কি বরফ গললো?

তখন আরসিবির ইনিংসের ১৬ ওভার। ১৬ ওভারের পরে টাইম আউট হয়। আড়াই মিনিটের বিরতিতে মাঠে নামেন গম্ভীর ও চন্দ্রকান্ত পণ্ডিত।

তবে কি শেষমেশ বরফ গললো বিরাট কোহলি-গৌতম গম্ভীরের মধ্যে? আজ ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলতে নামে কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সেই ম্যাচে কাছাকাছি দেখা গেল বিরাট-গম্ভীরকে। ম্যাচ চলাকালীন মাঠে নেমে কোহলিকে জড়িয়ে ধরেন কলকাতার মেন্টর গৌতম গম্ভীর ।

তখন আরসিবির ইনিংসের ১৬ ওভার। ১৬ ওভারের পরে টাইম আউট হয়। আড়াই মিনিটের বিরতিতে মাঠে নামেন গম্ভীর ও চন্দ্রকান্ত পণ্ডিত। কেকেআরের ক্রিকেটারদের শেষ চার ওভারের পরিকল্পনা জানান তাঁরা। তখন পাশে দাঁড়িয়ে জল খাচ্ছিলেন আরসিবি ক্রিকেটার বিরাট কোহলি। হঠাৎ দেখা যায়, গম্ভীর তাঁর দিকে এগিয়ে যাচ্ছেন। দর্শকেরা ভেবেছিলেন আবার হয়তো কথা কাটাকাটি হবে। তাই তখন চিন্নাস্বামীর গ্যালারি থেকে চিৎকার শুরু হয়। কিন্তু সবাইকে চুপ করে দিয়ে কোহলিকে হাসি মুখে জড়িয়ে ধরেন গম্ভীর। পাল্টা কোহলিও হাসেন। দু’জনের মধ্যে কিছু কথা হয়। আর তারপরে ডাগ আউটের দিকে এগিয়ে যান গম্ভীর।

গত আইপিএলে শিরোনামে ছিলো বিরাট-গম্ভীর বিবাদ। তখন গম্ভীর লখনৌ-এর মেন্টর। একটি ম্যাচে দু’জনের মধ্যে বিবাদ হয়। প্রথমে লখনৌ-এর ক্রিকেটার নবীন উল হকের সঙ্গে বিবাদ হয় কোহলির। তার মধ্যে ঢুকে পড়েন গম্ভীর। পরিস্থিতি এমন হয়েছিল যে দু’জনকে সরাতে হিমশিম খাচ্ছিলেন সতীর্থেরা। তবে গম্ভীর ও কোহলির বিবাদ নতুন নয়। গম্ভীর যখন কেকেআরের অধিনায়ক তখনই একটি ম্যাচে মাঠে লেগে গিয়েছিল দুই ক্রিকেটারের।

আরও পড়ুন- মালিঙ্গাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন হার্দিক, বিতর্কে ভাইরাল ভিডিও

Previous articleশনিবার মথুরাপুরের ঢোলায় দলীয় প্রার্থীর সমর্থনে জনগর্জন সভায় অভিষেক, চলছে শেষ মুহূর্তের প্রস্ততি
Next articleআইপিএল-এ দ্বিতীয় জয় কেকেআরের, আরসিবিকে হারালো ৭ উইকেটে