নিজেদের হেয়ার স্টাইল নিয়ে কতটা সতর্ক মাহি-বিরাট? মুখ খুললেন কেশসজ্জা শিল্পী আলিম হাকিম

এই নিয়ে হাকিম বলেন, ‘‘আমি খুব সাধারণ টাকা নিই। সকলেই জানে আমি কত টাকা নিই। ১ লাখ টাকা থেকে শুরু।

মাঝে মাঝেই নিজেদের নতুন লুকে ধরা দেন ভারতীয় ক্রিকেটাররা। চুলের কাট থেকে লুক, ভারতীয় ক্রিকেটারদের লুক মাত দেয় বলিউড অভিনেতাদেও। সম্প্রতি আইপিএল শুরুর আগে একেবারে নয়া লুকে ধরা দিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরাট কোহলি। যা নজর কেরেছে নেটিজেনদেন। নয়া লুকে মাত দিয়েছিলেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও। এই দুই ক্রিকেটার নতুন হেয়ার স্টাইলে মাত দিয়েছিলেন। এই দুই ক্রিকেটারের চুল কেটেছিলেন খ্যাতনামী কেশসজ্জা শিল্পী আলিম হাকিম। নতুন সাজের জন্য কত খরচ করেছেন ভারতের প্রাক্তন দুই অধিনায়ক? কিংবা কতটা সতর্ক এই দুই তারকা? তা নিয়ে এবার মুখ খুললেন হাকিম নিজেই।

এই নিয়ে হাকিম বলেন, ‘‘আমি খুব সাধারণ টাকা নিই। সকলেই জানে আমি কত টাকা নিই। ১ লাখ টাকা থেকে শুরু। এটাই সব থেকে কম। মাহি স্যর এবং কোহলি আমার পুরনো বন্ধু। দু’জনেই আমার কাছে দীর্ঘদিন ধরে চুল কাটাচ্ছেন। আইপিএলের আগেও এসেছিলেন। আমার মনে হল, চুলের সাজ এমন হওয়া উচিত যাতে দেখতে শান্ত লাগে। আবার একটু অন্য রকমও দেখায়। কোহলি সব সময় নানা ধারণা নিয়ে আসে। এক, এক বার এক একরকম করে দেখতে চায় কেমন দেখতে লাগছে।” এরপর তিনি আরও বলেন, “ কোহলির সঙ্গে আমার প্রায়ই কথা হয়। পরের বার কেমন চুল থাকবে, তা নিয়ে আলোচনা হয়। এবার আমরা একটু ভাল কিছু করার কথা ভেবেছিলাম। ওর ভ্রুতেও একটা সূক্ষ্ম দাগ রয়েছে এবারের সাজে। চুলে একটু রং রয়েছে। কোহলির চুলের পরিচর্যার ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরেই ভাইরাল হয়েছে। বহু মানুষ পছন্দ করেছেন কোহলির নতুন কেশসজ্জা।”

এরপর ধোনির চুলের কাট নিয়ে হাকিম বলেন, “ মাহি ভাইয়ের জন্য অন্য রকম ভাবতে হয়। আমার কাছে হলিউডের কোনও অভিনেতার থেকে কম নন উনি। মাহি ভাইকে সব সময় আমি একজন তারকা এবং দুর্দান্ত মানুষ হিসাবে দেখি। কোনও বিজ্ঞাপনের কাজ করার সময়ও তাঁর কেশসজ্জা নিয়ে আমার কিছু ভাবনা থাকে। প্রতিবার চুল ঠিকঠাক করে দেওয়ার পর ছবি তুলে রাখি। বিশেষ পছন্দ হলে তবেই সোশ্যাল মিডিয়ায় দিই।“

আরও পড়ুন- টানা ব্যর্থ দল, তবুও আইপিএল ফাইনাল খেলবে মুম্বই, মত রোহিত-হার্দিকের সতীর্থর

Previous articleআচমকাই ভাঙল পিলার! ধর্মতলার শপিং মলে বাজ পড়ে বিপত্তি
Next article৩১ ডিসেম্বেরের মধ্যে শুরু হবে ঘাটাল মাস্টারপ্ল্যান: মোদি সরকারকে তীব্র নিশানা করে ঘোষণা অভিষেকের