অনুরাগের বিরুদ্ধে ‘ব্যবস্থা’ নেওয়ার দাবিতে এবার রাষ্ট্রপতির দ্বারস্থ পায়েল

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে আগেই যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন তিনি। এবার পরিচালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে চিঠি লিখলেন পায়েল ঘোষ। চিঠির ছবি টুইটারে শেয়ার করেছেন তিনি। চিঠিতে মুম্বই পুলিশের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা না নেওয়ারও অভিযোগ করেছেন অভিনেত্রী।

এর আগে ‘মাফিয়া গ্যাং’য়ের হাতে খুন হতে পারেন বলে টুইটারে নরেন্দ্র মোদিকে ট্যাগ করেন তিনি। নিজের টুইটার অ্যাকাউন্টে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রেশ ধরে এভাবেই আশঙ্কা প্রকাশ করে টুইট করেন পায়েল ঘোষ। একইসঙ্গে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মাকে ট্যাগ করেন। পায়েল লিখেছেন, “নরেন্দ্র মোদি স্যার এই মাফিয়া গ্যাং আমাকে মেরে ফেলবে। রেখা শর্মা ম্যাডাম এরা আমার খুনকে আত্মহত্যা কিংবা অন্য কিছু হিসেবে দেখিয়ে দেবে।” এবার একধাপ এগিয়ে রাষ্ট্রপতিকে চিঠি লিখলেন তিনি।

রাষ্ট্রপতিকে লেখা চিঠিতে পায়েল অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে আনা অভিযোগের কথা উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, গত ২২ সেপ্টেম্বর ভারাসোভা থানায় অনুরাগের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানিয়েছেন। কিন্তু অভিযুক্ত খুব প্রভাবশালী। তাই এখনও তাঁকে গ্রেফতার করা হলো না। তিনি উল্লেখ করেছেন, এর আগে বিচারের দাবিতে অনেকের দ্বারস্থ হয়েছেন।

প্রসঙ্গত, পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। মহিলা কমিশনের সুপারিশেই তিনি ভরসোভা থানায় অনুরাগের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে অনশনের হুমকি দিয়েছিলেন। তারপরই বলিউড পরিচালককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল মুম্বই পুলিশ। থানায় গিয়ে বয়ান দিয়েছিলেন অনুরাগ কশ্যপ। প্রায় আট ঘণ্টা জেরা করা হয় পরিচালককে। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন অনুরাগ। সাফ জানিয়ে দিয়েছেন, যে সময়ের কথা পায়েল বলছেন সেই সময় তিনি শ্রীলঙ্কায় ছিলেন।

আরও পড়ুন:প্রতিবেশীর মিথ্যা বয়ান, শাস্তির দাবিতে রিয়ার চিঠি সিবিআইকে

Previous articleড্রাইভিং লাইসেন্সের নিয়মকানুনে ফের পরিবর্তন সরকারের, রইল একগুচ্ছ সুবিধা
Next articleশীর্ষ আদালতে হালাল বন্ধের আর্জি, খারিজ করল ডিভিশন বেঞ্চ