মর্মান্তিক! পরিবারের চারজনকে খুন করে আত্মঘাতী ক্যানসার রোগী

ফের মর্মন্তিক ঘটনা ঘটেছে দক্ষিণ দিনাজপুরে। ক্যানসার আক্রান্ত অনুপ বর্মন নিজে ক্যানসার আক্রান্ত ছিলেন। চিকিৎসার খরচ অত্যাধিক হওয়ায় তিনি তা বহন করতে পারছিলেন না, এমনই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

একই পরিবারের ৫ জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের তপন তানার চন্ডিপুর গ্রাম পঞ্চায়েতের জামালপুর গ্রামে। রবিবার সকালে ওই পরিবারের পড়শিরা ঘুম থেকে উঠে রক্তের ধারা দেখতে পান। তাঁরা গিয়ে দেখেন, পরিবারটির বাড়ির উঠোনে রক্ত। পুলিশে খবর দিলে তারা গিয়ে দরজা খুলে দেখেন পরিবারের ৪ জনের দেহ পড়ে আছে। সকলকেই ধারাল অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। তার মধ্যে একজনের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম অনুপ বর্মন (৩৩), উলুবালা বর্মন (৬০), মল্লিকা বর্মন (২৬), বিউটি বর্মন (১০), স্নিগ্ধা বর্মন (৬)। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পরিবারের বাকি সদস্যদের খুন করার পর গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন অনুপ। তিনি দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন। চিকিৎসার খরচ চালাতে জমি বিক্রি করতে হয়েছে তাঁকে। পরে আর তাঁর চিকিৎসার খরচ জোগাড় করা সম্ভব হয়ে উঠছিল না৷ পুলিশ মনে করছে, এর জন্যই মা উলুবালা, স্ত্রী, বড় মেয়ে বিউটি এবং ছোটো মেয়ে স্নিগ্ধাকে খুন করার পর আত্মঘাতী হন তিনি।

আরও পড়ুন-ফেসবুকে ‘বিদায়’ লিখে আত্মহত্যা করলেন স্কুল শিক্ষক, কারণ কি সেই মানসিক অবসাদ?

Previous articleনভেম্বরের শুরুতেই ব্যাট হাতে তৈরি শীত, শহরে আরও নামল পারদ
Next articleএবার ‘বাংলার গর্ব শুভেন্দু’ লেখা পোস্টার মালদহে