ভিক্টোরিয়ায় মুকুলের সঙ্গে সৌজন্য বিনিময় মমতার, এড়িয়ে গেলেন শুভেন্দুকে

ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজির ১২৫ তম জন্মজয়ন্তী অনুষ্ঠান। সেখানেই বিজেপিতে যোগ দেওয়ার পর প্রথমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ হল শুভেন্দু অধিকারীর। প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে প্রণাম করলেন শুভেন্দু। আশীর্বাদ করতে গিয়ে তাঁর পিঠ চাপড়ে দিলেন মোদি।

শনিবার ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মজয়ন্তী অনুষ্ঠানে যোগ দিতে বাংলায় আসেন প্রধানমন্ত্রী। এদিন প্রধানমন্ত্রীর গাড়ি থেকে নামতেই কুশল বিনিময় করতে আসেন মুকুল রায়, কৈলাশ বিজয়বর্গীয় সহ রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব। মুকুল, দিলীপরা হাত জোড় করেই মোদিজিকে স্বাগত জানাচ্ছিলেন। তবে প্রথম সাক্ষাতে আর নিজেকে সামলাতে পারলেন না শুভেন্দু। পা ছুঁয়ে প্রণাম জানালেন প্রধানমন্ত্রীকে। পিঠ চাপড়ে দিলেন মোদিজিও।

যদিও প্রধানমন্ত্রীর কাছে সস্নেহ সম্ভাষণ পেলেও শুভেন্দুকে এড়িয়ে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।  প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, শুভেন্দুকে দেখে মুখ ঘুরিয়ে নিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে মুকুল রায়ের সঙ্গে সংক্ষিপ্ত কুশল বিনিময় করতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রীকে। ঘটনাচক্রে, তৃণমূল ছাড়ার পর শুভেন্দু এই প্রথম মুখোমুখি হলেন মমতার।

আরও পড়ুন- নেতাজি জন্মজয়ন্তীর সরকারি অনুষ্ঠানে “জয় শ্রীরাম” স্লোগানের বিরোধিতায় মুখ্যমন্ত্রীর পাশে সেলিম-সুজন Advt

Previous articleপরাক্রম নয়, দেশনায়ক বেশি পছন্দ সুগত বসুর! ব্যাখ্যাও দিলেন
Next articleমোদির উত্তরসূরী কে? অমিত শাহ নাকি যোগী?