হেরে গিয়েও বাঁকুড়ার মানুষের পাশে সায়ন্তিকা

তৃণমূলে যোগদানের পরের দিনই প্রার্থী হিসেবে নাম ঘোষিত হয়েছিল টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন সায়ন্তিকা। প্রার্থী হিসেবে নাম ঘোষণার পরেই জোরকদমে প্রচারে নেমে পড়েন অভিনেত্রী। তবে প্রাণপণ প্রচার, বিখ্যাত সংলাপ আওড়ে প্রচুর হাততালি পেলেও ২ মে জয়ের মুখ দেখেননি সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সামান্য ব্যবধানে বিজেপি প্রার্থীর কাছে হেরে যান তিনি। তবে নির্বাচনে হারলেও বাঁকুড়ার মানুষের জন্য যে তিনি কাজ করতে সর্বদা প্রস্তুত, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তেমনটাই জানিয়ে দিলেন সায়ন্তিকা।
জীবনের প্রথম বিধানসভা নির্বাচনে পরাজিত হয়েও দমে যাননি সায়ন্তিকা, বরং এগিয়ে এসেছেন কাজ করতে।কোভিড আক্রান্তদের জন্য অ্যাম্বুল্যান্স পরিষেবা চালু হওয়ার কথা ইনস্টাগ্রামে জানিয়েছেন অভিনেত্রী। মানুষের সুবিধার্থে ভাগ করে নিয়েছেন একাধিক যোগাযোগ নম্বর। নিজের ফেসবুক পোস্টে বাঁকুড়াবাসীদের উদ্দেশ্যে সায়ন্তিকা লেখেন, বাংলা বাংলার রায় দিয়েছে, “বাংলার মেয়ের কাছেই বাংলা থাকছে। তৃতীয়বারের জন্য আমাদের অভিভাবিকা হিসেবে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে পেয়ে আমরা গর্বিত।” বাঁকুড়া প্রসঙ্গে তিনি বলছেন, এবার আসি বাঁকুড়ার কথায়, “আমি প্রথম দিনেই বলেছিলাম বাঁকুড়া আমার নিজের পরিবার। তাই ব্যালটের রেজাল্ট কিংবা কয়েকটা ভোটের ব্যবধানে আমার প্রতিশ্রুতিগুলো বদলয়ানি। প্রথম দিনের মতোই আজকের দিনেও আমি ঠিক একই কথা বলবো, সুখে না থাকতে পারি দুঃখে অবশ্যই থাকবো।”

সায়ন্তিকা বাঁকুড়া সম্পর্কে আরও বলছেন, “লোকসভা ২০১৯ এর পিছিয়ে থাকা বাঁকুড়া বিধানসভা আসনকে আমি অনেকটাই এগিয়ে এনেছি এটাই আমাদের কাছে বড় বিষয়। এর জন্য আমি বাঁকুড়ার সাধারণ মানুষের কাছে চিরকৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই। সবাই সুস্থ থাকবেন, মাস্ক পরবেন ও ভ্য়াকসিন অবশ্যই নেবেন। সদ্য রাজনীতিতে হাতেখড়ি হওয়া অভিনেত্রীর কাছে এই গতি সাফল্যের চেয়ে কম কিছু নয়। অতিমারিকালে তাই টলিউডের চাকচিক্য থেকে বেরিয়ে বাঁকুড়ার মানুষের পাশে সায়ন্তিকা।

আরও পড়ুন- জনদরবারে বাতিল মিঠুন টুইট করেই জবাব পেলেন

Advt

Previous articleবাগমারিতে তৃণমূলের ধর্ণামঞ্চে দাবি: নন্দীগ্রামে পুনর্গণনা চাই
Next articleশিক্ষা ও চাকরি ক্ষেত্রে মারাঠা সংরক্ষণ অসাংবিধানিক, জানিয়ে দিল শীর্ষ আদালত