জম্মুর সেনা ক্যাম্পে দেখা গেল ড্রোন! জারি রেড অ্যালার্ট

জম্মু বিমানঘাঁটিতে বিস্ফোরণের পর সন্দেহজনক দুটি ড্রোন দেখা গেল জম্মু সেনা ক্যাম্পে। ২৪ ঘণ্টাও কাটেনি জোড়া বিস্ফোরণের। তার মধ্যেই ফের ড্রোন দেখা গেল জম্মু সেনা ক্যাম্পে। সেনা সূত্রে জানা গিয়েছে, জোড়া ড্রোন উড়তে দেখেই সেখানে গুলি বর্ষণ শুরু করে জওয়ানরা। জঙ্গিদের ফের বড়সড় নাশকতার পরিকল্পনা ছিল বলে অনুমান করছেন তদন্তকারী আধিকারিকরা। ইতিমধ্যেই জম্মু ও তাঁর পার্শ্ববর্তী সমস্ত সেনা ক্যাম্প বিমানঘাঁটিতে জারি হয়েছে রেড অ্যালার্ট।

শনিবার মধ্যরাতে জম্মু বিমানঘাঁটিতে জঙ্গিদের ড্রোন হামলা হয়েছিল। তারপর থেকেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে জম্মু ও সংলগ্ন এলাকা। তবে আবার ড্রোন হামলার আশঙ্কা করা হচ্ছে। এমন ঘটনায় আরও সতর্ক প্রশাসন। জম্মুতে সেনাঘাঁটিগুলিতে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

আরও পড়ুন-ঝুঁকি না নিয়ে মরুদেশে সরিয়ে দেওয়া হল টি২০ বিশ্বকাপ, জানালেন সৌরভ

জম্মু জুড়ে বড়সড় নাশকতার ছক কষেছে জঙ্গিরা জানিয়েছে NIA। জম্মু সেনাঘাঁটির বিস্ফোরণের ঘটনার তদন্তভার হাতে নিয়েছে এনআইএ। জম্মুতে বায়ুসেনার বিমানঘাঁটি লক্ষ্য করে IED বিস্ফোরণের ঘটনায় ব্যবহার করা হয়েছে ড্রোন। তদন্তকারী আধিকারিকরা জানিয়েছেন, এমন কায়দায় হামলা ভারতে এই প্রথম। তাঁরা অনুমান করছেন, চিনা ড্রোন কাজে লাগিয়ে পাক সীমান্ত পার থেকেই ভারতে ঢুকে এই নাশকতা চালানো হয়। আধিকারিকরা আরও জানান, হামলাকারীদের টার্গেটে আরও জায়গা রয়েছে তার ইঙ্গিত গতকালই মিলেছিল।

 

Previous articleটোকিও অলিম্পিক থেকে সরে দাঁড়ালেন চারবারের সোনাজয়ী সেরেনা উইলিয়ামস
Next articleধনকড় দুর্নীতিগ্রস্ত, জৈন হাওয়ালা মামলায় নাম জড়িয়ে ছিল: বিস্ফোরক অভিযোগ মমতার