Breakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) সরকারিভাবে একদিনের সিরিজ না খেলার কোন আবেদন করেননি বিরাট কোহলি। জানালেন বিসিসিআইয়ের এক কর্তা। তিনি বলেন,”এখনও অবধি, বিসিসিআইয়ের কাছে বিরাট কোহলি কোনও সরকারি আবেদন করেননি একদিনের ক্রিকেট থেকে বিরতি নেওয়ার জন্য’।

২) কনার্টকের বিরুদ্ধে জয় পেয়েও বিজয় হাজারে ট্রফির নক আউট পর্বে পৌঁছতে পারল না বাংলা। মঙ্গলবার কর্নাটকের বিরুদ্ধে ৪ উইকেটে জেতেন সুদীপ চট্টোপাধ্যায়ের দল। রান নেটের কারণে পরের পর্বে পৌছেতে পারল না বাংলা।

৩) সরগরম ভারতীয় দলের অন্দরমহল। একদিনের ক্রিকেটের অধিনায়কত্ব থেকে বিরাট কোহলিকে সরিয়ে দিতেই, বিরাট আর রোহিতের সম্পর্ক নিয়ে একের পর এক বিতর্ক উঠে আসছে। আর এবার সেই বিতর্ক আরও জরালো করে দিল মহম্মদ আজহাউদ্দিনের একটি টুইট। বলা যায় আগুনে ঘি ঢাললেন ভারতের এই প্রাক্তন ক্রিকেটার।

৪) ভারতীয় দলে সুযোগ পাব আশা করিনি’, বললেন প্রিয়াঙ্ক পাঞ্চাল। তিনি বলেন, ‘ভারতীয় দলে ডাক পাওয়ার জন্য বেশ কয়েক বছর ধরে অপেক্ষা করছিলাম। তবে এ বার ডাক পাওয়ার আশা করিনি। এটা আমাকে অবাক করে দিয়েছে’।

৫) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ নাও খেলতে পারেন বিরাট কোহলি। সূত্রের খবর, মেয়ে ভামিকার প্রথম জন্মদিন। আর তাই পরিবারের সঙ্গে সময় কাটানোর জন‍্যই এই সিদ্ধান্ত নিয়েছেন কোহলি।

৬) মার্চ মাসে ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে আফগানিস্তান। জানাল আফগান ক্রিকেট বোর্ড। মঙ্গলবার ২০২২ ও ২০২৩ সালের ক্রীড়াসূচি প্রকাশ করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। আর সেখানেই দেখা যাচ্ছে মার্চ মাসে বিরাট কোহলি, রোহিত শর্মাদের বিরুদ্ধে তিন ম‍‍্যাচের সিরিজ খেলবে রশিদ খানরা।

আরও পড়ুন:Horoscope: কেমন যাবে আজকের দিন

Previous articleইউএপিএ আইনে সবচেয়ে কম গ্রেফতার হয়েছে পশ্চিমবঙ্গে, জানাল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ