SC EastBengal: জল্পনার অবসান, পদত‍্যাগ করলেন ইস্টবেঙ্গলের কোচ ম‍্যানুয়েল মানেলো দিয়াজ

লাল-হলুদের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিযুক্ত হলেন সহকারী কোচ রেনেডি সিং।

পদত‍্যাগ করলেন এসসি ইস্টবেঙ্গলের( Sc Eastbengal) কোচ ম‍্যানুয়েল মানেলো দিয়াজ( Jose Manuel Diaz)। লাগাতার খারাপ পারফরম্যান্সের জেরে এবার লাল-হলুদের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন তিনি। সরে দাঁড়ালেন দিয়াজের সহকারী অ্যাঞ্জেল পুয়েব্বলা গার্সিয়া। মঙ্গলবার এমনটাই জানান হল ক্লাবের পক্ষ থেকে। লাল-হলুদের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিযুক্ত হলেন সহকারী কোচ রেনেডি সিং। নতুন হেড কোচ না আসা অবধি আপাতত লাল-হলুদ ব্রিগেডের দায়িত্ব সামলাবেন তিনি।

চলতি আইএসএলে( ISL) এখনও পযর্ন্ত জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। লিগ তালিকায় একেবারে শেষে তলানিতে রয়েছে লাল-হলুদ ব্রিগেড। তাদের সংগ্রহে মাত্র চার পয়েন্ট। চারটে ম্যাচ হেরেছে এবং চারটে ম্যাচে ড্র করেছে তারা। এরপরই সোশ‍্যাল মিডিয়ায় সমর্থকদের চাপের মুখে পড়েছিলেন দিয়াজ। চাপে ছিলেন শ্রী সিমেন্ট কর্তারাও। তবে শুধু দলের খারাপ খেলা নয়। তাঁর দল নির্বাচন, বিদেশী ফুটবলারদের মান নিয়েও প্রশ্ন উঠেছে নানা মহলে। চিমা চুকু গোল চেনেন না। আমির ডেরভিসেভিচ কে নিয়ে অনেক প্রশ্ন রয়েছে। টামিস্লাভ মার্সেলা বা ফ্রাঞ্জো পোর্সেরা রক্ষনে ভরসা যোগাতে পারেননি। ড্যারেন সিডওয়লের অবস্থাও একই রকম। আট ম্যাচে আঠেরোটা গোল হজম করেছে এসসি ইস্টবেঙ্গল। সব নিয়ে চলতি আইএসএলে একেবারেই ভালো জায়গায় নেই লাল-হলুদ ব্রিগেড।

দিয়াজের পদত‍্যাগ নিয়ে এই নিয়ে এসসি ইস্টবেঙ্গলের সিইও শিবাজী সমাদ্দার বলেছেন, “আমরা দিয়াজ ও অ্যাঞ্জেলকে চলতি মরশুমে তাদের অবদান ও দলের প্রতি সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। আমি দুজনকে তাদের আগামী কাজের জন্য শুভেচ্ছা জানাতে চাই।”

দিয়াজের জায়গায় এবার কে আসবেন তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। অনেকেই ভেবেছিলেন এলকো সাতোরিকে কোচ করতে পারে এসসি ইস্টবেঙ্গল। তবে এখন নাম উঠে আসছে প্রাক্তন ইস্টবেঙ্গল কোচ মারিও রিভেরার। শেষবার আইলিগে খাদের কিনারা থেকে লাল-হলুদকে তুলে দ্বিতীয় করেন তিনি। যদিও ক্লাবের পক্ষ থেকে সরকারিভাবে কিছু জানান হয়নি।

আরও পড়ুন:Sourav Ganguly: স্থিতিশীল মহারাজ, গঠন করা হয়েছে তিন সদস্যের মেডিকেল বোর্ড

Previous articleKMC MIC: কলকাতার নতুন পুরবোর্ডে মেয়র পারিষদে কোন দায়িত্বে কারা এলেন
Next articleজিতবে ত্রিপুরা : বিপ্লবের গড়ে খেলা শুরু তৃণমূল কংগ্রেসের