৬৩বছরেও ভাইরাল চাকাচক ‘ডান্সিং দাদি’ 

৬৩ বছরেও নেট দুনিয়া কে মাতিয়ে দিলেন ভাইরাল ডান্সিং দাদি (Viral Dancing Dadi)।

বয়স তো সংখ্যা মাত্র কথাটা আবারো প্রমাণ করলেন ভাইরাল ডান্সিং দাদি (viral dancing dadi) । সিনেমায় নাচলেন সইফ কন্যা, আর বাস্তবে ৬৩ বছরের ঠাকুমা, যাকে ইতিমধ্যেই সবাই বলছেন ‘সুইট সিক্সটিন’  ভাইরাল দাদি (viral dancing dadi)। ইনস্টাগ্রামে তাকে সবাই ‘ড্যান্সিং দাদি’ বলে। আসল নাম রবি বালা শর্মা। ছোট থেকে নাচ তাঁর বড়ই পছন্দের। যেমন নিখুঁত স্টেপ, তেমনই অভিব্যক্তি। সব মিলিয়ে একশো তে একশো তিনি নাচের মঞ্চে। বয়সে প্রবীণ হলেও তিনি ভেতর থেকে নবীন।ভালোবাসেন ট্রেন্ডে গা ভাসাতে। তাই জনপ্রিয় গানের সঙ্গে নেচে ঝটপট বানিয়ে ফেলেন রিলস ভিডিও। আর ইনস্টাগ্রামে তা আপলোড হতে না হতেই হু হু করে ভাইরাল  (viral dancing dadi) হয়ে যায়।

আরো পড়ুন – নৃত্যজগতে নক্ষত্রপতন! প্রয়াত কিংবদন্তি শিল্পী পণ্ডিত বিরজু মহারাজ

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সারা আলি খানের নতুন ছবি ‘আতরঙ্গি’। আর এই ছবির একটি গান ‘চকা চক’ বেশ জনপ্রিয় হয়ে হয়েছে। এবার সেই গানের তালে পারফর্ম করেন রবি বালা শর্মা (viral dancing dadi)। সিনেমার মতোই  সবুজ শাড়ি পরে ‘চকা চক’ গানের সঙ্গে দুরন্ত পারফরম্যান্স ( viral video)। যা দেখে ঈর্ষা হচ্ছে তরুণ প্রজন্মের, বলছেন নেটিজ়েনদের একাংশ।

 

এতো না হয় চাকাচক ভিডিও এর কথা, কিন্তু পিছিয়ে নেই ‘বিজলি’ । পাঞ্জাবি গায়ক হার্ডি সান্ধুর নতুন গান ‘বিজলি’- র সঙ্গে নাচেননি এবং রিলস তৈরি করেননি এমন মানুষ  ইনস্টাগ্রামে খুঁজে পাওয়া যাবে না। বলি তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ , ‘বিজলি’ গানের সঙ্গে নেচে কাঁপিয়ে দিয়েছেন অনেকেই (viral video) । এই তালিকায় বাদ নেই  টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারিও। এবার সেই গানের সঙ্গে নেচে  (viral dancing dadi) রিলস বানিয়েও তাক লাগিয়ে দিয়েছেন এই ‘ড্যান্সিং দাদি’ও। ইনস্টাগ্রামে ১.৫৭ লক্ষ ফলোয়ার রয়েছে রবি বালা শর্মার।

নতুন ভিডিওতে দেখা গিয়েছে এই ‘ড্যান্সিং দাদি’ পরেছে সাদা টি-শার্ট। তার উপর রয়েছে ইনস্টাগ্রামের লোগো। সঙ্গে পরেছেন কালো প্যান্ট। তারপর হার্ডি সান্ধুর গান ‘বিজলি’ গানে তিনি এমন নাচ করেছেন, যা দেখে চমকে গিয়েছেন সবাই। প্রায় ৩ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিওটির। ১০হাজারেরও বেশি লাইক পেয়েছে ভিডিওটি। ‘ডান্সিং দাদি’ হয়ে উঠেছেন সবার পছন্দের ‘সিন্ডারেলা’। এককথায়  বৃদ্ধার নাচ দেখে মুগ্ধ আট থেকে আশি।

 

Previous articleবিজেপি শিবিরের আন্দরেই বাড়ছে ক্ষোভ, শহর জুড়ে অমিতাভ চক্রবর্তী বিরোধী পোস্টার
Next articleবাংলার ট্যাবলো বাতিল নেতাজির অপমান: কেন্দ্রের ভূমিকায় ক্ষুব্ধ বুদ্ধিজীবী মহল