মৃত্যুর দিনেও রাজনীতি! সন্ধ্যার ‘পদ্মশ্রী’ নিয়ে দিলীপকে কড়া জবাব ফিরহাদের

গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের(Sandhya Mukhopadhyay) মৃত্যুর পর নতুন করে উস্কে উঠেছে তাঁর পদ্মশ্রী প্রত্যাখ্যানের প্রসঙ্গ। সন্ধ্যার মৃত্যুর পর বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh) দাবি করেছেন ‘জোর করে সন্ধ্যা মুখোপাধ্যায়কে পদ্মশ্রী দিতে দেওয়া হয়নি।’ কালজয়ী শিল্পীর মৃত্যুতে যখন চারিদিকে শোকের ছায়া ঠিক সেই সময় বিজেপি নেতার এহেন মন্তব্যের কড়া জবাব দিলেন কলকাতার মেয়র তথা তৃণমূল বিধায়ক ফিরহাদ হাকিম(Firhad Hakim)। জানালেন, শিল্পীর মৃত্যুর দিনেও রাজনীতি করছে ওরা।

সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুর পর অনেকেই দাবি করেছিলেন পদ্মশ্রী ইস্যুতে মানসিক চাপের কারণেই এই পরিণতি হয়েছে শিল্পীর। সে প্রসঙ্গে দিলীপের মন্তব্যের পাল্টা তোপ দেগে ফিরহাদ হাকিম বলেন, “এসব বলে ওনারা প্রমাণ করছেন যে রাজনৈতিকভাবে কতটা হীন তাঁরা। শিল্পীর মৃত্যুর দিনেও রাজনীতি করছে। কেন্দ্র তো ওনাকে নিয়ে আগেই রাজনীতি করেছে। আজকের দিনে এসব নিয়ে কিছু বলতেই চাই না। আমরা শোকাহত। মমতা দি খুব কষ্টের মধ্যে রয়েছেন। এখন এসব প্রসঙ্গে আলোচনা করতেই চাই না।”

আরও পড়ুন:Mamata: গীতশ্রীকে রবীন্দ্রসদনে শেষ শ্রদ্ধা, ‘সন্ধ্যাদি’র শেষযাত্রায় পা মেলালেন মুখ্যমন্ত্রী

উল্লেখ্য, সন্ধ্যার প্রায়াণের পর বুধবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ দাবি করেন, “সন্ধ্যা মুখোপাধ্যায়কে জোর করে পদ্মশ্রী সম্মান নিতে দেয়নি রাজ্য। তৃণমূল নিজেদের স্বার্থে ওনাকে এই সম্মান থেকে বঞ্চিত করেছেন। ওনার মতো শিল্পীকে শেষ বয়সে রাজনীতির শিকার হতে হল। গুণীজনদের নিয়ে রাজনীতি করছে তৃণমূল।” দিলীপের এহেন মন্তব্যের পর তাঁকে পাল্টা তোপ দাগলেন ফিরহাদ।

Previous articleKKR: কলকাতা নাইট রাইডার্সের নতুন অধিনায়ক হলেন শ্রেয়স আইয়র
Next articleCorona update: দেশে এক ধাক্কায় ফের বাড়ল করোনা সংক্রমণ