খাটের নিচে মোড়ানো রক্তমাখা দেহ, শহরে ফের রহস্য মৃত্যুতে চাঞ্চল্য

নিধিরচন্দ্রবাবুকে রোজ দেখা গেলেও, গত দু'দিন তাঁর খোঁজ পাননি প্রতিবেশিরা। সন্দেহ হয় সকলের। এরপরই ফ্ল্যাটে তাঁর খোঁজ শুরু হয়। তখনই পচা দুর্গন্ধ আসে। খবর দেওয়া হয় পুলিশে

শহরে ফের রহস্যমৃত্যুর ঘটনা। এবার যাদবপুরের বিজয়গড়। একাকী এক বৃদ্ধের রহস্যমৃত্যু। আজ, মঙ্গলবার ওই বৃদ্ধের ঘরের খাটের নিচ থেকে তাঁরই লেপ ও প্লাস্টিক জড়ানো পচাগলা মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ যেহেতু মোড়ানো অবস্থায় ছিল, সেই সূত্র ধরে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান খুন হয়েছেন ওই বৃদ্ধ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। সূত্রের খবর, বৃদ্ধের নাম নিধিরচন্দ্র কুণ্ডু। যাদবপুরের বিজয়গড়ে একটি ফ্ল্যাটে দীর্ঘদিন একাই থাকতেন তিনি।

নিধিরচন্দ্রবাবুকে রোজ দেখা গেলেও, গত দু’দিন তাঁর খোঁজ পাননি প্রতিবেশিরা। সন্দেহ হয় সকলের। এরপরই ফ্ল্যাটে তাঁর খোঁজ শুরু হয়। তখনই পচা দুর্গন্ধ আসে। খবর দেওয়া হয় পুলিশে। বৃদ্ধের আত্মীয়রাও তাঁর ফ্ল্যাটে আসেন। অনেক ডাকাডাকির পরেও শব্দ মেলেনি। ফোনও তোলেননি। আত্মীয়রা ফ্ল্যাটের চাবি দিয়ে দরজা খোলেন ।

ঘরে ঢুকতেই সকলে দেখতে পান মেঝেয় চাপ চাপ রক্তের ছাপ। এরপর খাটের নিচে লেপ ও প্লাস্টিক জড়ানো রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় নিধিরবাবুর পচাগলা দেহ। ঘটনার তদন্তে নামে যাদবপুর থানার পুলিশ।

আরও পড়ুন- টানা ৪৫ মিনিট হার্ট পাম্প করেও ব্যর্থ চিকিৎসকরা, প্লাস্টিক সার্জারিতে মৃত্যু দক্ষিণী নায়িকার!

Previous articleটানা ৪৫ মিনিট হার্ট পাম্প করেও ব্যর্থ চিকিৎসকরা, প্লাস্টিক সার্জারিতে মৃত্যু দক্ষিণী নায়িকার!
Next articleরেফারিকে চড় মেরে আজীবন নির্বাসিত কুস্তিগীর