Aindrila Sharma: ভেন্টিলেশনে ঐন্দ্রিলা, অন্য নায়িকা নিয়ে শুটিং গোয়ায়

হাসপাতাল সূত্রে খবর, অভিনেত্রীর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে ট্র্যাকিওস্টোমি (Tracheostomy) করেছেন চিকিৎসকরা, যাতে ভেন্টিলেশন সাপোর্টের মাত্রা কমানো যায়।

বেসরকারি হাসপাতালে মৃ*ত্যুর সঙ্গে লড়াই করছেন ছোট পর্দার অন্যতম জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। আচমকা স্ট্রোক (Brain Stroke) যেন ওলটপালট করে দিল সবকিছু। এখনও ভেন্টিলেশনে, প্রতি মুহূর্তে অভিনেত্রীর শারীরিক অবস্থার (Physical Condition) দিকে নজর রাখছেন চিকিৎসকেরা। পরিবার, প্রেমিক সব সময় পাশে আছেন। কিন্তু যে ইন্ডাস্ট্রিকে (Tollygung industry) ভালবেসে এতদূর এগিয়ে আসা সেই টালিগঞ্জ স্টুডিও পাড়া কি পাশে আছে ঐন্দ্রিলার? নতুন ছবির কাজ শুরু করার আগেই কার্যত অসাড় অভিনেত্রীর দেহের একাংশ। তাই সমস্যায় শুটিং ইউনিট। শোনা যাচ্ছে এবার ঐন্দ্রিলার (Aindrila Sharma) চরিত্রে অন্য অভিনেত্রীকে নিয়ে গোয়ায় শুরু ছবির কাজ।

একটা সিনেমা বা সিরিয়ালের শুটিং মানে একরাশ দায়িত্ব সঙ্গে ঝক্কিও কিছু কম নয়। প্রতিটি ছবির নেপথ্যে শুধু নায়ক বা নায়িকা নন, যুক্ত থাকেন কয়েকশো মানুষ। ক্যামেরা থেকে লাইট, শুটিংয়ের খুঁটিনাটি সামলানোর জন্য বহু মানুষের সাহায্য দরকার। বাজেট এখানে সীমাবদ্ধ। এতগুলো কারণকে মাথায় রেখেই ঐন্দ্রিলার অনুপস্থিতিতে নতুন নায়িকাকে নিয়েই গোয়ায় শুটিং শুরু হল নতুন ছবির। আর এই সিদ্ধান্তেই কিছুটা দ্বিধা বিভক্ত সিনে পাড়া। আরেকটু অপেক্ষা কি করা যেত না? আবার ইন্ডাস্ট্রির একাংশ পরিকাঠামোর কথা মাথায় রেখে এই সিদ্ধান্তকেই সঠিক বলে মনে করছেন। শেষ পাওয়া খবর, এখনও পর্যন্ত জ্ঞান ফেরেনি নায়িকার। হাসপাতাল সূত্রে খবর, অভিনেত্রীর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে ট্র্যাকিওস্টোমি (Tracheostomy) করেছেন চিকিৎসকরা, যাতে ভেন্টিলেশন সাপোর্টের মাত্রা কমানো যায়। তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও এখনও সংকটজনক ঐন্দ্রিলা।

Previous articleদলের সঙ্গে জন্মদিন পালন বিরাট কোহলির, ভিডিও পোস্ট বিসিসিআইয়ের
Next articleজন্মদিনে অকপট বিরাট: রোহিত এবং নিজের সম্পর্ক নিয়ে কী বললেন কোহলি?