লক্ষ্য পঞ্চায়েত ভোট, আজ থেকে ৩দিনের নদিয়া সফরে মুখ্যমন্ত্রী

হাওড়া ডুমুরজলা স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে কৃষ্ণনগর স্টেডিয়ামের হেলিপ্যাডে নামবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার কৃষ্ণনগর গভর্মেন্ট কলেজের মাঠে রাজনৈতিক সভা করবেন তৃণমূল নেত্রী। পঞ্চায়েত নির্বাচনের আগে এই রাজনৈতিক সভা থেকেই কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেবেন তিনি

উৎসবের মরশুম কার্যত শেষ। রাজনৈতিক ও প্রশাসনিক কর্মসূচি নিয়ে ফের জেলা সফর শুরু করছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, মঙ্গলবার নদিয়া সফরে যাচ্ছেন মমতা। সেখানে তিনি প্রশাসনিক ও রাজনৈতিক সভাও করবেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ‘গুরু নানক ভবনে’র জমি প্রস্তুত, সঠিকভাবে আবেদন করুন: পরামর্শ মুখ্যমন্ত্রীর

নবান্ন সূত্রে খবর, মঙ্গলবার অর্থাৎ আজ হাওড়া ডুমুরজলা স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে কৃষ্ণনগর স্টেডিয়ামের হেলিপ্যাডে নামবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার কৃষ্ণনগর গভর্মেন্ট কলেজের মাঠে রাজনৈতিক সভা করবেন তৃণমূল নেত্রী। পঞ্চায়েত নির্বাচনের আগে এই রাজনৈতিক সভা থেকেই কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেবেন তিনি। ফলে রাজনৈতিক দিক থেকে এই সভাকে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। ওই মঞ্চ থেকে বর্তমান পরিস্থিতিতে দলীয় কর্মী ও সাধারণ মানুষের সামনে নিজের বার্তা তুলে ধরবেন তৃণমূল নেত্রী। সেই বার্তার দিকে নজর সকলের।

বুধবার এই রাজনৈতিক সভা করার পর বৃহস্পতিবার প্রশাসনিক বৈঠক করবেন। রানাঘাট পুলিশ জেলার অন্তর্গত ছাতিমতলা আমবাগান মাঠ এলাকাতে প্রশাসনিক বৈঠক করার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। প্রশাসনিক বৈঠক থেকে নদিয়া জেলার একাধিক প্রকল্প উন্নয়ন ও শিলান্যাস করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। এই প্রশাসনিক বৈঠক থেকে কয়েকটি ভেসেলের সূচনাও করার কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আগামী বছরেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। ইতিমধ্যে তার প্রস্তুতি শুরু করে দিয়েছে রাজ‌্য নির্বাচন কমিশন। তৈরি হচ্ছে শাসক দলও। নদিয়া জেলার একাধিক জায়গা থেকে রয়েছে গোষ্ঠী কোন্দলের অভিযোগ। পঞ্চায়েত ভোটের আগে যা তৃণমূলের কাছে যথেষ্ঠ উদ্বেগের বলেই দাবি রাজনৈতিক মহলের। ইতিমধ্যেই কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রকে সতর্ক করে দিয়েছেন তৃণমূল নেত্রী। সবাইকে একসঙ্গে কাজ করতে হবে বলেও নির্দেশ দিয়েছেন।

Previous articleভাড়া ঠিকমতো মিলছে না, হাইকোর্টের দ্বারস্থ স্বয়ং মা কালী!
Next article“জলের পরিবর্তে মদ খান, গুটখা খান”, বিজেপি সাংসদের মন্তব্যে তোলপাড় গোটা দেশ