‘জেলে থেকেই দল চালাচ্ছে অনুব্রত’, বি*স্ফোরক কাজল শেখ

জেলে বসেই বীরভূমে দল চালাচ্ছেন অনুব্রত (Anubrata Mondal)?  প্রশ্ন তুলে বিস্ফো*রক খোদ তৃণমূল নেতা কাজল শেখ (Kajal Sheikh)। তার দাবি জেলা সভাধিপতি বিকাশ রায় চৌধুরীর (Bikash Roy Chowdhury) সঙ্গে যোগাযোগ রয়েছে কেষ্টর, হয় ফোনালাপও। তার কথাতেই নাকি দল চলছে। খোদ তৃণমূল নেতার এহেন মন্তব্যে উত্তাল রাজ্য রাজনীতি। এতদিন এই অভিযোগ করে আসছিল বিরোধীরা। এবার সেই দাবিই করলেন বীরভূম কোর কমিটির সদস্য কাজল শেখ।

প্রসঙ্গত, বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের অনুপস্থিতিতে জেলার সাংগঠনিক কাজকর্ম দেখার জন্য খোদ মুখ্যমন্ত্রী একটি কোর কমিটি গঠন করেছিলেন। এই কোর কমিটিতে রয়েছেন, বিধায়ক চন্দ্রনাথ সিনহা, বিধায়ক বিকাশ রায় চৌধুরী, বিধায়ক আশীষ বন্দ্যোপাধ্যায়, বিধায়ক অভিজিৎ সিংহ, সাংসদ শতাব্দী রায়, সাংসদ অসিত মাল।

রবিবার কাজল শেখ নানুরের উচকরন গ্রাম পঞ্চায়েতের বন্দর বাসস্ট্যান্ডে চা-চক্রে যোগদান করেন। এরপর তাঁর সমর্থকরা বাইক মিছিল করেন। সঙ্গে ছিলেন নানুরের বিধায়ক বিধান মাঝি। এই অনুষ্ঠান শেষে কাজল শেখ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ”বিকাশদার সঙ্গে কেষ্টদার ফোনে কথা হচ্ছে সেই কারণেই উনি বলছেন কেষ্টদার কথামতো চলছেন। হয়তো বিকাশদার সঙ্গে কেষ্টদার জেল থেকে ফোনে কথাবার্তা হচ্ছে। তাঁর ফোন চেক করলেই বোঝা যাবে।” তাঁর আরও অভিযোগ, “মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেও যে কোর কমিটির বৈঠক হয়নি সেই নিয়ে আমি প্রতিবাদ করেছি এবং আমি জানিয়েছি কোর কমিটির বৈঠক হওয়ার আগে জেলা কমিটির বৈঠক কী করে সম্ভব?”

আরও পড়ুন- ভিডিও কলে প্রসব, ভূস্বর্গ দেখল বাস্তবের ‘থ্রি ইডিয়েটস’ !

Previous articleভিডিও কলে প্রসব, ভূস্বর্গ দেখল বাস্তবের ‘থ্রি ইডিয়েটস’ !
Next articleমীরের গপ্পো আর অনিন্দ্যর সুরেলা কণ্ঠ, ৪৬ তম আন্তর্জাতিক কলকাতা বইমেলার সমাপ্তিতে আবেগের ছোঁয়া !