নৃশংস! গিরিডিতে সদ্যোজাতকে ‘পায়ে পিষে মারল’ খোদ পুলিশ

চরম অমানবিক পুলিশ! অভিযোগ, গিরিডিতে অভিষুক্তকে খুঁজতে গিয়ে তাঁর সদ্যোজাত নাতনিকে পায়ে পিষে মারল খোদ পুলিশ (Police)। নৃশংস এই ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের গিরিডি জেলার কোসোগন্ডোদিঘি গ্রামে। এতে তদন্তের নির্দেশ দিয়েছেন ঝাড়খণ্ডের (Jharkhand) মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন (Hemant Soren)।

একটি ঘটনার তদন্তে ভূষণ পাণ্ডের বাড়িতে যায় দেওরি থানার পুলিশ অফিসার সঙ্গম পাঠকের নেতৃত্বে একটি দল। ভূষণের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু হয়। ভূষণ পাণ্ডে মৃত শিশুটির ঠাকুরদাদা। অভিযোগ, বাড়ি গিয়ে কাউকে না পেয়ে সদ্যোজাতকে পায়ে পিষে মারে পুলিশ।

মৃত শিশুটির মায়ের অভিযোগ, পুলিশ যখন বাড়িতে তল্লাশি করছে, তখন তাঁর চারদিনের শিশুটি ঘরে ঘুমিয়ে ছিল। পুলিশ চলে যাওয়ার পর বাড়িতে পৌঁছে তিনি সন্তানকে মৃত অবস্থায় দেখতে পান। পুলিশের লোকজনই শিশুটিকে পায়ে পিষে হত্যা করেছে অভিযোগ শিশুর পরিবারে।

এই ঘটনায় পুলিশ সুপার সঞ্জয় রানা (Sanjay Rana) জানান, “এ বিষয়ে তদন্ত চলছে। শিশুটির দেহ ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার ভিত্তিতে আমরা ব্যবস্থা নেব।“ এ ধরনের ঘটনায় দোষীরা কঠোর শাস্তি পাবে বলে মন্তব্য করেছেন ঝাড়খণ্ডের স্বাস্থ্যমন্ত্রী বান্না গুপ্তা।

Previous articleসিপিএমের নিয়োগ-দুর্নীতির পর্দা-ফাঁস! সুজনের স্ত্রীর চাকরির চিঠি প্রকাশ তৃণমূলের
Next articleগলায় ‘অ্যা.রেস্ট আদানি’ স্লোগান! অর্থমন্ত্রী ও ইডির দফতরের সামনে ধর্না-বি.ক্ষোভ তৃণমূল সাংসদদের