ট্রাম্পের বি*রুদ্ধে মামলায় হার, প*র্ন তারকাকে লক্ষাধিক টাকা জরি*মানার নির্দেশ আদালতের!

মঙ্গলবার ম্যানহাটন আদালতে ট্রাম্পের অভিযুক্ত হওয়ার ঘটনা ঘিরে শোরগোল পড়েছিল। আর ঠিক সেই সময়ে ক্যালিফোর্নিয়া আদালতে (Court in California) স্টর্মির দায়ের করা মানহানি মামলার শুনানি চলে।

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Former US President Donald Trump) বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ করতে পারলেন না পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস (Porn star Stormy Daniels)। উল্টে মানহানি মামলায় হেরে গিয়ে নিজেই বিপাকে পড়লেন। গত মঙ্গলবার ম্যানহাটন আদালতে ট্রাম্পের অভিযুক্ত হওয়ার ঘটনা ঘিরে শোরগোল পড়েছিল। আর ঠিক সেই সময়ে ক্যালিফোর্নিয়া আদালতে (Court in California) স্টর্মির দায়ের করা মানহানি মামলার শুনানি চলে। যেখানে হেরে গেলেন পর্ন তারকা স্টর্মি।

নির্বাচনের আগে স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষ দিয়ে মুখ বন্ধ করার চেষ্টা করেছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট । পর্ন তারকার সঙ্গে ট্রাম্পের সম্পর্কের কথা যাতে প্রকাশ্যে না আসে সেই কারণেই এমন কাজ করেছিলেন প্রাক্তন প্রেসিডেন্ট, অভিযোগ তুলে মামলা করেন স্টর্মি। যার ভিত্তিতে ট্রাম্পকে গ্রেফতার করে ম্যানহাটনের আদালত। ২০১৮ সালে স্টর্মি অভিযোগ করেন, গাড়ি পার্কিংয়ের জায়গায় অচেনা এক ব্যক্তি তাঁকে ট্রাম্পের বিরুদ্ধে মুখ না খোলার জন্য হুমকি দেন। এরপরেই ট্রাম্পের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন স্টর্মি। তবে সেই মামলা খারিজ হয়ে যায় এবং স্টর্মিকে ২ লক্ষ ৯৩ হাজার ডলার জরিমানা এবং আইনি খরচ বাবদ আরও ২ লক্ষ ৪৫ হাজার টাকা দিতে বলা হয়। জরিমানার অংকটা অত্যাধিক এই অভিযোগে ফের মামলা করেন স্টর্মি। প্রাক্তন প্রেসিডেন্টের আইনজীবীরা জানান অকারণে তাঁদের অনেকটা সময় নষ্ট করা হয়েছে। এরপর স্টর্মিকে ১ লক্ষ ২১ হাজার ডলারেরও বেশি জরিমানা করে ক্যালিফোর্নিয়ার আদালত।

 

Previous articleপঞ্চায়েতে মানুষ সার্টিফিকেট দিলে তবেই প্রার্থী: ঘোষণা অভিষেকের
Next articleজারি ১৪৪ ধারা! রিষড়া যাওয়ার আগেই বাধার মুখে কেন্দ্রের ফ্যাক্ট ফাইন্ডিং টিম