বেঙ্গালুরুতে বিরোধী জোটের বৈঠক, রওনা দিলেন মমতা-অভিষেক

তৃণমূল সভানেত্রী ও সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পাশাপাশি উপস্থিত থাকবেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে, আপ-সহ বিভিন্ন দলে সর্বোচ্চ নেতৃত্ব

সারাদেশের নজর এখন বেঙ্গালুরুতে। সেখানে বিজেপি-বিরোধী জোটের বৈঠক। সেখানে যোগ দিতে সোমবার বেলায় রওনা দিলেন তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। সঙ্গে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ১৭-১৮ জুলাই বেঙ্গুলুরুর বৈঠকে থাকবে তৃণমূল-সহ ২৪টি বিজেপি বিরোধীদল।

পাটনার পরে বেঙ্গালুরু- মোদি সরকারকে হঠাতে সলতে পাকানোর কাজ শুরু হয়েছে। ২৩ জুন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের আয়োজনে পটনায় বৈঠক ফলপ্রসূ হওয়ায় দ্বিতীয় বৈঠকের পরিকল্পনা হয়। সিমলায় এই বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু পরে তা বেঙ্গালুরুতে করার সিদ্ধান্ত হয়। তৃণমূল সভানেত্রী ও সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পাশাপাশি উপস্থিত থাকবেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে, আপ-সহ বিভিন্ন দলে সর্বোচ্চ নেতৃত্ব।

নজরে ২০২৪-এর লোকসভা নির্বাচন। বিজেপির বিরুদ্ধে জোট বাঁধছে বিরোধীরা। ২৩ জুন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের আয়োজনে পটনায় বৈঠকে বসেছিল ১৭টি দল। সেখানে একের বিরুদ্ধে এক প্রার্থী দেওয়ার বিষয়ে আলোচনা হয়। এখন সেটার চূড়ান্ত রূপ এই বৈঠকে হয় কি না সেটাই দেখার।

 

 

 

Previous articleযোগীরাজ্যে বসে আইএস.আই-এর চরবৃত্তি! যুবককে গ্রে.ফতার পুলিশের
Next articleসবজির মূল্যবৃদ্ধির কারণ মুসলিমরা: বেফাঁস মন্তব্যে বিতর্কে হিমন্ত