এএফসি কাপে দুরন্ত জয় মোহনবাগানের, মাছিন্দ্রা এফসিকে হারাল ৩-১ গোলে

বাগানের হয়ে জোড়া গোল আনোয়ার আলির। একটি গোল বিশ্বকাপ জেসন ক‍্যামিন্সের।

জয়ে ফিরল মোহনবাগান সুপার জায়েন্ট। এদিন এএফসি কাপের প্রিলিমিনারি রাউন্ডে দুরন্ত জয় পেল জুয়ান ফেরান্দোর দল। যুবভারতী ক্রীড়াঙ্গনে মাছিন্দ্রা এফসিকে হারাল ৩-১ গোলে। বাগানের হয়ে জোড়া গোল আনোয়ার আলির। একটি গোল বিশ্বকাপার জেসন ক‍্যামিন্সের। আগামী ২২ আগস্ট বাংলাদেশের ঢাকা আবাহনীর বিরুদ্ধে এএফসি কাপের পরবর্তী ম‍্যাচে নামবে জুয়ানের দল।

ম‍্যাচে এদিন প্রথম থেকেই আক্রমণে ঝাপায় সবুজ-মেরুন। ক‍্যামিন্স, সাহাল আব্দুল সামাদদের দলে রেখেই দল সাজান জুয়ান। ম‍্যাচে এদিন প্রথম থেকেই ম‍্যাচের ১১ মিনিটের মাথায় আশিকের পা থেকে অ্যাসিস্ট। সেখান থেকে গোল করার চেষ্টা করেন অনিরুদ্ধ থাপার কিন্তু অল্পের জন্য গোল হয় না। এরপরেও বেশ কিছু ইতিবাচক আক্রমণ করে হুগো বৌমোস, সাহাল, ক‍্যামিন্সরা। অন্যদিকে রক্ষণ সামলে প্রতিআক্রমণে ওঠার চেষ্টা করে মাছিন্দ্রার ফুটবলাররা। ম‍্যাচের ২৭ মিনিটে সহজ সুযোগ নষ্ট করেন বিশ্বকাপার জেসন ক‍্যামিন্স। এরপর ফের আক্রমণে ঝাপায় বাগান ব্রিগেড। যার ফলে ম‍্যাচের ৪০ মিনিটে গোল পেয়ে যায় মোহনবাগান। হুগোর কর্ণার থেকে হেডে গোল করেন আনোয়ার আলি। প্রথমার্ধে ১-০ এগিয়ে থাকে জুয়ানের দল।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ঝাঁঝ বজায় রাখে সবুজ-মেরুন। তবে পাল্টা আক্রমণ চালায় মাছিন্দ্রা এফসি। শুরুতে মাছিন্দ্রা এফসি বেশ কিছু আক্রমণে উঠলেও গোল করতে পারেননি। প্রতি আক্রমণে ৫৪ মিনিটে দুই গোলে এগিয়ে যাওয়ার সুযোগ পেলেও মোহনবাগানের আক্রমণ ভাগের ফুটবলাররা গোল করতে ব্যর্থ হন। তবে ম‍্যাচের ৫৯ মিনিটে ২-০ গোলে এগিয়ে যায় জুয়ানের দল। বাগানের হয়ে দ্বিতীয় গোলটি করেন বিশ্বকাপার ক‍্যামিন্স। মাঝমাঠ থেকে একা বল টেনে নিয়ে গিয়ে বাগান জার্সিতে প্রথম গোল করলেন অজি বিশ্বকাপার। ৬৩ মিনিটে আরও একবার গোলকিপারকে একা পেয়ে যান ক‍্যামিন্স। কিন্তু এবার গোল করতে ব্যর্থ হন তিনি। এরপর বেশ কিছু আক্রমণ তৈরী করলেও গোল করতে পারেনি সবুজ মেরুণ ব্রিগেড। ৭৮ মিনিটে গোল শোধ করে মাছিন্দ্রা এফসি। গোল করেন ওলৌম। এরপর মাছিন্দ্রা এফসির ফুটবলাররা সমতায় ফেরার চেষ্টা করলেও ৮৫ মিনিটে আবারও গোল বাগানের। সবুজ-মেরুনের হয়ে তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলটি করেন মোহনবাগান ডিফেন্ডার আনোয়ার আলি।

আরও পড়ুন:পাঞ্জাব এফসিকে ১-০ গোলে হারিয়ে ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে ইস্টবেঙ্গল

 

 

Previous articleবাইপাসে হবে আতশবাজি হাব, জায়গা চূড়ান্ত করল রাজ্য সরকার
Next articleসাইবার অ.পরাধ রুখতে নয়া পদক্ষেপ, রাজ্য পুলিশে চালু হচ্ছে নতুন উইং