আজ রাজভবন অভিযান তৃণমূলের, কোন কোন রাস্তায় যানজট হতে পারে জেনে নিন

দিল্লিতে তৃণমূলের সাংসদ, মন্ত্রী, বিধায়কদের উপর হামলার ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার ‘রাজভবন চলো’ ডাক দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। দিল্লি থেকে ফিরে বুধবার বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক জানান, কেন্দ্রের প্রতিনিধি রাজ্যপাল। তাঁর কাছেই গিয়ে আমরা এই বিষয়ে প্রতিবাদ জানাব। তারপরেই কর্মসূচি ঘোষণা করেন অভিষেক। ঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ বিকেল ৩টেয় রবীন্দ্রসদন থেকে মিছিল শুরু হবে। তৃণমূল নেতৃত্ব ও বঞ্চিত জবকার্ড হোল্ডাররা সকলে মিছিলে অংশ নেবেন। রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করবেন তাঁরা। মিছিলের জেরে কলকাতার একাধিক রাস্তায় তীব্র যানজট হতে পারে। জেনে নিন কোন কোন রাস্তা এড়িয়ে চলবেন-

আরও পড়ুনঃ পলায়ন! তৃণমূল প্রতিনিধিদের সাক্ষাৎ এড়িয়ে আগামিকাল উত্তরবঙ্গের প্লাবন পরিদর্শনে রাজ্যপাল
বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ মোহরকুঞ্জ থেকে জওহরলাল নেহরু রোড, পার্ক স্ট্রিট ক্রসিং, এসপ্ল্যানেড থেকে রানি রাসমনি অ্যাভিনিউ থেকে মিছিল রাজভবনে যাওয়ার কথা রয়েছে। তাই এসকল রাস্তাগুলিতে যানজট হওয়ার সম্ভাবনা রয়েছে।


দিল্লিতে তৃণমূলের সাংসদ-বিধায়কদের হেনস্তা এবং কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর মিথ্যাচারের ঘটনায় রাজ্যপালের কাছে কেন্দ্রের সঙ্গে কথা বলার দাবি জানাবেন তাঁরা। একই সঙ্গে যে ৫০ লক্ষ চিঠি তাঁরা কেন্দ্রীয় পঞ্চায়েতরাজ ও গ্রামোন্নয়নমন্ত্রীকে দেবেন বলে নিয়ে গিয়েছিলেন, তাও রাজ্যপালকে দেওয়া হবে বলে জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্যপালের বিরুদ্ধে তোপ দেগে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, রাজ্যপাল তো বাংলার সব বিষয় নিয়ে মতামত দেন। রাজ্য সরকারের কাজ নিয়ে সমালোচনা করেন। তিনি বলুন, এতগুলি মানুষকে ১০০ দিনের কাজ করিয়ে টাকা না দেওয়া কোন ধরনের ন্যায়। এ নিয়ে কেন্দ্রের প্রতিনিধি রাজ্যপাল ব্যবস্থা নিন। তিনি যদি দেখা না করেন, তাহলে সেখান থেকে বেরিয়েই তাঁরা পরের পদক্ষেপ ঘোষণা করবেন বলেও জানান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

Previous articleটানা বৃষ্টির মধ্যেই জল ছাড়ছে ডিভিসি!বানভাসি পরিস্থিতি হুগলিতে
Next articleএশিয়ান গেমসে ফের সোনা, কমপাউন্ড তীরন্দাজির মহিলাদের দলগত বিভাগে সোনা জয় ভারতের