Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ২৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। তবে তার আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে। ব্যক্তিগত কারণে ইংরেজদের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে খেলবেন না বিরাট কোহলি। এদিন এমনটাই জানানো হল বিসিসিয়াই-এর পক্ষ থেকে। আসন্ন ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ শুরু হচ্ছে আগামী ২৫ জানুয়ারি থেকে।

২) আজ এএফসি এশিয়ান কাপের ম্যাচে নামছে ভারতীয় দল। প্রতিপক্ষ সিরিয়া। এবার জীবন মরণ ম্যাচের সম্মুখীন সুনীল বাহিনী। কারণ এই ম্যাচ হারলে বিদায় নিতে হবে এশিয়ান কাপ থেকে।এর আগে দুটি ম্যাচ অস্ট্রেলিয়া এবং উজবেকিস্তানের বিরুদ্ধে হারের মুখ দেখে ইগর স্টম্যাচের দল। এই ম্যাচে জিততে মরিয়া টিম ইন্ডিয়া।

৩) সামনেই ২০২৪ আইপিএল। ইতিমধ্যে আইপিএল-এর সম্ভাব্য দিন ঘোষণা করে ফেলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে এখনও পুরো সূচি ঘোষণা করেনি বিসিসিআই। আর এবার এই নিয়ে এল বড় আপডেট। সূত্রের খবর, লোকসভা নির্বাচনের দিন ঘোষণা না হওয়া পর্যন্ত আইপিএলের সূচি তৈরি করা যাবে না।

৪) ছত্তিশগড়ের বিরুদ্ধে ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হল বাংলাকে। রঞ্জিট্রফির ম্যাচে চতুর্থ দিনে ছত্তিশগড়কে প্রথম ইনিংসে অল আউট করা সম্ভব হয়নি বাংলার। সোমবার দিনের শেষে ছত্তিশগড়ের রান ৬ উইকেটে ২১৪। আর এর ফলে এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হল বাংলাকে।

৫) অস্ট্রেলিয়ার ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলের বিরুদ্ধে তদন্ত শুরু ক্রল অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। রাতভর পার্টি করেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল, আর তারপরেই অ্যাম্বুলেন্সে চেপে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ম্যাক্সিকে। আর এই ঘটনা পরই ম্যাক্সওয়েলের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন – প্রথম দুই টেস্টে না খেলার কথা রোহিতকে জানিয়ে ছিলেন বিরাট


Previous articleসুভাষচন্দ্র বসুর ১২৭ তম জন্মবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট মুখ্যমন্ত্রীর
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ