‘সব ভুল বোতাম টিপেছেন’! ভোটের মুখে মোদির ‘Key Board’ আসল রহস্য ফাঁস তৃণমূলের

“গত দশ বছর ধরে সমস্ত ভুল বোতাম টিপেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)”! এবার বিজেপির (BJP) উন্নয়নের মিথ্যা ফানুস এক মুহূর্তে ফুটো করে দিল তৃণমূল কংগ্রেস (TMC)। লোকসভা ভোট (Loksabha Election) শুরু হতে আর বেশি সময় বাকি নেই। আগামী ১৯ এপ্রিল প্রথম দফার নির্বাচন (First Phase Election)। আর তার আগে দেশবাসীর মন ভোলাতে বড়সড় পোস্ট করে ভাঁওতাবাজির চেষ্টা বিজেপির। আর গেরুয়া শিবিরের সেই জুমলাবাজির পাল্টা দিল তৃণমূল (TMC)। বৃহস্পতিবার বিজেপি এক্স হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে লেখে মোদির কি বোর্ড (Key Board)। ২০১৪ সাল থেকে সমস্ত সঠিক বোতাম টিপে চলেছেন… আর বিজেপির এমন বক্তব্যের পরই নড়েচড়ে বসেছে তৃণমূল।

এদিন মোদির কি বোর্ডের পাল্টা কি বোর্ড এক্স হ্যান্ডেলে পোস্ট করে তৃণমূল কংগ্রেসও। তৃণমূলের অভিযোগ, গত দশ বছরে কোনও সাংবাদিক বৈঠক করেননি প্রধানমন্ত্রী মোদি। সম্ভবত স্বাধীনতার পর তিনিই প্রথম কোনও প্রধানমন্ত্রী যিনি কোনও সাংবাদিক বৈঠক করেননি। পাশাপাশি তৃণমূল উল্লেখ করেছে মোদি জমানায় বারবার অভিযোগ উঠেছে যে কেন্দ্রীয় এজেন্সিগুলোকে নিয়ন্ত্রণ করছে মোদি সরকার। তবে এখানেই শেষ নয়,  তৃণমূলের পোস্টে আরও লেখা রয়েছে, গত দশ বছরে এন্টার বাটন টিপে স্বৈরাচারি ব্যবস্থা কায়েম করেছেন মোদি। যার ফলে বিরোধীদের একেবারে ডিলিট করে দেওয়া চেষ্টা হয়েছে। উল্টে সমস্ত দোষ অন্যের উপর শিফট করে দেওয়া হয়েছে। এদিন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায় বলেন, মোদির নোটবন্দিও যে বড় ঘোটালা তাও এখন জলের মতই স্পষ্ট। বাজার থেকে যে নগদ তুলে নেওয়া হয়েছিল, সবই ফের বাজারে ফেরত চলে এসেছে।

শুক্রবারই এক্স হ্যান্ডেলে বিজেপির পোস্ট করে সাফ জানায়, মোদির কিবোর্ডে বোঝানো হয়েছে, দশ বছরে সন্ত্রাসবাদ ও সামাজিক বৈষম্য থেকে ‘এসকেপ’ করেছে ভারত। মুদ্রাস্ফীতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। ভারত তৃতীয় বৃহত্তম অর্থনীতিতে পা রেখেছে বলে জানানো হয়েছে। ধীরে ধীরে সীমান্ত সমস্যা মিটেছে এবং নগদে কারবার থেকে ডিজিটাল ইন্ডিয়ায় শিফট করেছে ভারত।

 

Previous articleকোচবিহারের সিতাইয়ে অভিষেকের রোড শো-এ জনসমুদ্র
Next articleভোটের মুখে হাস্যকর “শ্বেতপত্র” প্রকাশ বিজেপির! নেই অভিষেকের চ্যালেঞ্জের জবাব