কেন চলতি আইপিএল ব্যর্থ বিরাটরা ? অদ্ভুত যুক্তি সেহবাগের

সেহবাগ বলেন, “ যদি আপনার দলে ১২-১৫ জন ভারতীয় ক্রিকেটার থাকে এবং দলের সাপোর্ট স্টাফদের মধ্যে ১০ জনই বিদেশি হয়, তাহলে সমস্যা তো হবেই।

চলতি আইপিএল -এ একেবারেই ছন্দে নেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ৭ টি ম্যাচের মধ্যে ৬ টি ম্যাচেই হেরেছে ফ্যাফ ডুপ্লেসির দল। আর এই হারের কারন হিসাবে অদ্ভুত যুক্তি তুলে ধরলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ। তাঁর মতে, আরসিবি-র সাপোর্ট স্টাফেরা হিন্দি জানেন না বলেই ক্রিকেটারদের থেকে সেরাটা বার করে আনতে পারছেন না।

সেহবাগ বলেন, “ যদি আপনার দলে ১২-১৫ জন ভারতীয় ক্রিকেটার থাকে এবং দলের সাপোর্ট স্টাফদের মধ্যে ১০ জনই বিদেশি হয়, তাহলে সমস্যা তো হবেই। বিদেশি ক্রিকেটার তো মাত্র কয়েক জন। বাকিরা সবাই ভারতীয়। ওদের মধ্যে অর্ধেকই ইংরেজি জানে না। কীভাবে ওদের অনুপ্রাণিত করবেন? কারা ওদের সঙ্গে সময় কাটায়? কারা কথা বলে? আমি তো একজনও ভারতীয় সাপোর্ট স্টাফ দেখতে পাই না।”

সোমবার সানরাইজার্স হায়দরাবাদের কাছে ২৫ রানে হারে আরসিবি। ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ২৮৭ রান করে হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে ২৬২ রানে গুটিয়ে যায় বেঙ্গালুরু। এই হারের ফলে ৭ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে দশম স্থানে বিরাট কোহলিরা।

আরও পড়ুন- লিগ-শিল্ড জিতে পরবর্তী লক্ষ্যের কথা জানিয়ে দিলেন বাগান অধিনায়ক

Previous articleবুধে নিজের কেন্দ্র ডায়মন্ড হারবারের বড় কাছারি মন্দিরে পুজো দেবেন অভিষেক
Next articleIPS ট্রেনিং চলাকালীন সিভিল সার্ভিসে প্রথম, ১,০১৬ জনের তালিকা প্রকাশিত