Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) বৃহস্পতিবার আইএসএলের পরবর্তী ম‍্যাচে খেলতে নামছে এটিকে মোহনবাগান । প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি। গুরুবারে চেন্নাইয়ানকে হারিয়ে সেমিফাইনালের পথ পাঁকা করতে মরিয়া বাগান ব্রিগেড।

২) ইউক্রেনের উপরে আক্রমণের পরে ক্রীড়াবিশ্ব থেকে ক্রমশ বিচ্ছিন্ন হয়ে পড়ছে রাশিয়া। এমনও অবস্থায় ইউক্রেনকে বাঁচাতে বন্দুক তুলে ধরছেন সেই দেশের ক্রীড়বিদরা। কেউ বক্সিং, তো কেউ ফুটবলে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে খেলার রনক্ষেত্র ছেড়ে যুদ্ধের রনক্ষেত্র নামতে বাধ‍্য হচ্ছেন তারা।

৩) ক্রিকেটপ্রেমীদের জন‍্য সুখবর। মাঠে বসেই দর্শক দেখতে পারবেন আইপিএল। বুধবার মহারাষ্ট্র সরকারের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের বৈঠকে এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সূত্রের খবর, শুরুর দিন অর্থাৎ ২৬ মার্চ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত অর্থাৎ প্রতিযোগিতার প্রথম পর্বে মাঠে বসে খেলা দেখতে পারবেন ২৫ শতাংশ দর্শক।

৪) আইসিসি টি-২০ ফরম্যাটে ব্যাটারদের র‍্যাঙ্কিং-এ পতন বিরাট কোহলির। টি-২০ ফরম্যাটে ব্যাটারদের তালিকায় প্রথম দশ থেকে বেরিয়ে গেলেন বিরাট। ১৫ নম্বরে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। পতন হয়েছে ভারত অধিনায়ক রোহিত শর্মারও।

৫) এবার বিশ্ব অ্যাথলেটিক্স সংস্থার নিষেধাজ্ঞা পুতিনের দেশকে। মঙ্গলবার বিশ্ব অ্যাথলেটিক্স সংস্থাও ঘোষণা করেছে, সমস্ত প্রতিযোগিতায় রুশ ও বেলারুশের অ্যাথলিটদের অংশগ্রণে নিষেধাজ্ঞা জারি করা হচ্ছে।

আরও পড়ুন:Breakfast News: ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleUttarpradesh Assembly Election:আজ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে ষষ্ঠ দফার ভোটগ্রহণ
Next articleIndian in Ukraine: অবিলম্বে খারকিভ ছাড়ুন, ইউক্রেনে থাকা ভারতীয়দের পরামর্শ দূতাবাসের