Breaking: সত্যজিৎ খুনে মুকুলের বিরুদ্ধে কী কী তথ্য পুলিশের হাতে, অথচ চার্জশিটে বাদ!

নদীয়ার কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাস হত্যাকান্ডে সোমবার চার্জশিট দিতে চলেছে সিআইডি। তাতে বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের নাম আছে। অন্যদিকে বহু তথ্য তদন্তকারীরা জোগাড় করলেও উপরমহলের নির্দেশ, মুকুল রায়ের নামে এখন চার্জশিট দেওয়া যাবে না। তবে অতিরিক্ত চার্জশিটের দরজা খুলে রাখতে হবে। এনিয়ে ব্যাপক চর্চা তুঙ্গে। একই তথ্য ও সাক্ষ্যতে জগন্নাথকে চার্জশিট দেওয়া হলেও কেন মুকুল আপাতত বাদ, তা নিয়ে বহু বিশ্লেষণ চলছে।

এখন দেখা যাক, তদন্তকারীদের হাতে মুকুলের বিরুদ্ধে কী কী আছে। সূত্রের খবর, তালিকাটি এরকম-

1) এফ আই আরে মুকুল রায়ের নাম আছে।

2) এক সাক্ষী বলেছেন, স্বর্ণখালি মাঠে তিনি মুকুলকে বলতে শুনেছেন সত্যজিৎ থাকলে কাজ করা যাচ্ছে না। বাকিরা কিছু করতে না পারলে তিনিই যা করার করবেন।

3) এক সাক্ষী বলেছেন তিনি সরস্বতী পুজোর কিছুদিন আগে মুকুল রায়, জগন্নাথ সরকার, অভিজিৎ পুন্ডারি, সুজিত মন্ডল ও নির্মল ঘোষকে দেখেছেন একটি ঘরে বসে সত্যজিৎকে সরানোর বিষয়ে আলোচনা করতে।

4) এক সাক্ষ্য বলেছেন তিনি ফুলবাড়ি মাঠে ধৃত অভিজিৎ ও সুজিতকে কথা বলতে দেখেছেন। অভিজিত বলছিল “কাজটা” করতে পারলে মুকুল আর জগন্নাথ তাকে অনেক টাকা দেবে। সরস্বতী পুজোর দিন তারা কাজটা করবে।

5) এক সাক্ষী বলেছেন, সত্যজিৎ মৃত্যুভয় পাচ্ছিলেন। তিনি বলেছিলেন মুকুল তাঁর ক্ষতি করবেন; এমনকি বিজেপিতে যোগ না দিলে তিনি নিহত হতেও পারেন।

আরও পড়ুন- কর ফাঁকির অভিযোগ এ আর রহমানের বিরুদ্ধে! মাদ্রাজ হাইকোর্টের নোটিশ গায়ককে

6) নিহত সত্যজিত বিশ্বাসের স্ত্রী বলেছেন, সত্যজিত ভয়ে ছিলেন মুকুল ক্ষতি করবেন। বিজেপিতে যোগ না দিলে মারাও যেতে পারেন তিনি।

7) 17/2/19 রাতে অভিজিৎ পাণ্ডুরি তার জামাইবাবু বুদ্ধদেব মণ্ডলকে ফোনে বলে সে আত্মসমর্পণ করলে মুকুলকেও করতে হবে। তাই মুকুল রায় তাকে আত্মসমর্পণ করতে বারণ করেছেন। এই সংক্রান্ত ভয়েস স্যাম্পল সব পরীক্ষা হয়েছে।

উল্লেখ্য, তদন্তকারীদের রিপোর্টে জগন্নাথ সরকারের বিরুদ্ধে যে সব সাক্ষ্য ও তথ্য আছে, তার অনেকটা মুকুল রায়ের ক্ষেত্রেও ‘কমন’। অথচ, জগন্নাথের নাম চার্জশিটে থাকবে। মুকুলের নাম না রাখার নির্দেশ আছে। জল্পনা এখানেই। তাহলে কি গোপন কোনো যোগাযোগ চলছে? এনিয়ে কোনো পক্ষই একটি কথাও বলেনি। কিন্তু গন্ধ খুঁজছেন সবাই।

আরও পড়ুন- আদিবাসী দম্পতির মুণ্ডুহীন দেহ! হাড় হিম করা ঘটনায় চাঞ্চল্য পুরুলিয়ায়

 

Previous articleনবগ্রামের বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ, ক্ষুব্ধ সদ্যোজাতর পরিজনরা
Next articleহাসিনা সরকারের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে রোহিঙ্গারা, বাড়ছে অপরাধ