আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার সাংবাদিক অর্ণব গোস্বামী

রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামীকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। ২০১৮ সালে এক ইন্টিরিয়র ডিজাইনার ও তাঁর মায়ের আত্মহত্যার মামলায় অর্ণবের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচন দেওয়ার অভিযোগ আনেন মৃতর মেয়ে। সেই মামলা সূত্রেই এই গ্রেফতারি বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালে আত্মঘাতী হন ইন্টিরিয়র ডিজাইনার অনভয় নায়েক ও তাঁর মা কুমুদ নায়েক। মৃত্যুর আগে অনভয় অভিযোগ করেন, রিপাবলিক টিভি চ্যানেল সংস্থার ইন্টিরিয়র ডিজাইনিং এর কাজ করার জন্য চুক্তি অনুযায়ী তাঁর যে টাকা প্রাপ্য তা তাঁকে দেননি অর্ণব গোস্বামী। এরপর এই আত্মহত্যা নিয়ে আলিবাগ থানায় অর্ণবের বিরুদ্ধে অভিযোগ জানায় আত্মঘাতী মা- ছেলের পরিবার। পরবর্তী সময়ে পরিবারের পক্ষ থেকে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের কাছে অভিযোগ জানানো হয় যে অভিযুক্ত অত্যন্ত প্রভাবশালী বলেই ঠিকভাবে তদন্ত চালাচ্ছে না পুলিশ। এরপর মহারাষ্ট্র পুলিশের তদন্তের ভিত্তিতে এই গ্রেফতারি।

আরও পড়ুন:Breaking: রিপাবলিক টিভির অর্ণব গোস্বামীকে বাড়ি থেকে আটক করল মুম্বই পুলিশ

ঘটনাচক্রে, বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এই ঘটনায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলে অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর গ্রেফতারি চেয়েছিলেন অর্ণব। সিবিআই এখনও পর্যন্ত উল্লেখযোগ্য কিছু না পেলেও অর্ণব তাঁর চ্যানেলে একাধিক ব্যক্তিকে গ্রেফতারের দাবি জানিয়ে তাঁদের সম্পর্কে অবমাননাকর নানা মন্তব্য করেন বলে অভিযোগ। সম্প্রতি ভুয়ো টিআরপি কাণ্ডেও নাম জড়ায় অর্ণব গোস্বামীর। তা নিয়েও তাঁর বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিশ।

Previous articleমার্কিন প্রেসিডেন্ট: ইলেক্টোরাল কলেজে এগিয়ে বাইডেন, পপুলার ভোটে ট্রাম্প
Next articleদ্রুত পারদ পতন, শহরে শীতের আমেজ