প্রতারণার শিকার সুব্রত ভট্টাচার্য, খোয়া গেল ১৭ লক্ষ টাকা

সুব্রত মনে করছেন, তিনি অনলাইন জালিয়াতির স্বীকার হয়েছেন। আপাতত অপেক্ষা করছেন হারানো টাকা ফেরত পাওয়ার আসায়।

প্রতারণার শিকার বাংলার প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য। জানা গিয়েছে, মোহনবাগানের প্রাক্তন ফুটবলারের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে খোয়া গিয়েছে ১৭ লক্ষ টাকা। সেই টাকা এখনও উদ্ধার করা যায়নি। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন সুব্রত।

ব্যাঙ্কের থেকে টাকা কীভাবে উধাও হল, তা এখনও পরিষ্কার নয় সুব্রত ভট্টাচার্যের কাছে। এই নিয়ে তিনি জানিয়েছেন, “পার্ক স্ট্রিটের একটি বেসরকারি ব্যাঙ্কের অ্যাকাউন্টে টাকা রেখেছিলাম। পাঁচ-ছ’দিন আগে মোবাইলে টাকা তোলার মেসেজ দেখতে পেয়েছিলাম। ব্যাঙ্কে গিয়ে মিলিয়ে দেখি, অ্যাকাউন্ট থেকে ১৭ লক্ষেরও বেশি টাকা তুলে মেওয়া হয়েছে। প্রথমে পার্ক স্ট্রিট থানা, পরে গল্ফগ্রিন থানায় এফআইআর দায়ের করি। কিন্তু এখনও সেই লোপাট হওয়া টাকার হদিস মেলেনি।”

পার্ক স্ট্রিটের এক বেসরকারি ব্যাঙ্কের শাখায় অ্যাকাউন্ট রয়েছে সুব্রত ভট্টাচার্যের। পাঁচ-ছয়দিন আগে টাকা তোলার মেসেজ পান মোবাইলে। তারপর ব্যাঙ্কে খোঁজ করতে গিয়ে দেখেন প্রায় ১৭ লক্ষ টাকা হাপিশ হয়ে গিয়েছে। ব্যাঙ্কের পরামর্শ মেনে প্রথমে পার্ক স্ট্রিট থানা, তারপর বাড়ির কাছের গল্ফগ্রিন থানায় এফআইআর দায়ের করেন সুব্রত ভট্টাচার্য।

সুব্রত মনে করছেন, তিনি অনলাইন জালিয়াতির স্বীকার হয়েছেন। আপাতত অপেক্ষা করছেন হারানো টাকা ফেরত পাওয়ার আসায়। কীভাবে এই ঘটনা ঘটল তা এখনও বুঝতে পারছেন না প্রাক্তন ফুটবলার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন:হতাশ হয়ে রবিবার স্টেশনেই ঘুমালেন ধোনি ভক্তরা, ভাইরাল ভিডিও

 

 

Previous articleKarnataka: দাদুকে মন্ত্রী করার কা.তর আর্জি! রাহুলকে চিঠি কংগ্রেস নেতার ছোট্ট নাতনির
Next articleসন্তানের আর্জি স্ত্রীর, সহবাসের জন্য খুনি স্বামীকে প্যারোলে মুক্তি আদালতের