মুম্বইয়ের বিরুদ্ধে ম‍্যাচ খেলতে আসছে নেইমারের আল হিলাল, প্রস্তুতি শুরু ছাংতে, মেহতাব সিংদের

ভারতের ফুটবল ফ্যানদের কাছে নেইমারের ভারতে খেলতে আসা নিঃসন্দেহে অনেক বড় ব্যাপার। সেটাও জানিয়েছেন মুম্বই কোচ।

এই বছর এএফসি কাপ খেলতে ভারতে আসার কথা নেইমারের ক্লাব আল হিলালের। এএফসি চ্যাম্পিয়ন্স লিগে মুম্বই সিটি এফসি খেলবে আল হিলাল এফসি। ভারতে প্রথমবার খেলতে আসার কথা নেইমার। ফলে এই ম্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে। আর এই ম‍্যাচ ঘিরে ইতিমধ্যেই মানসিক প্রস্তুতিও শুরু করে দিয়েছে মুম্বই সিটি এফসি। এমনটাই জানালেন তাদের কোচ দেস বাকিংহ্যাম।

ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে মোহনবাগান সুপার জায়েন্টের কাছে হেরে গেলেও নেইমাদের বিরুদ্ধে ভালো খেলার প্রতিশ্রুতি দিলেন ছাংতে, মেহতাব সিংদের কোচ। তিনি বলেন, “এটা মরশুমের একেবারে শুরুর দিক। নেইমাদের বিরুদ্ধে ম্যাচ এখনও অনেকটাই দেরি আছে। এর মধ্যে আমরা অনেকটা সময় পাবো। তার মধ্যে আমাদের দল আরও অনেকটা তৈরি হয়ে যাবে।”

ভারতের ফুটবল ফ্যানদের কাছে নেইমারের ভারতে খেলতে আসা নিঃসন্দেহে অনেক বড় ব্যাপার। সেটাও জানিয়েছেন মুম্বই কোচ। শুধু নেইমার নয়, সার্বিয়ার আলেকজান্ডার মিত্রোভিচ, চেলসির কালিদৌ কৌলিবালি, পর্তুগালে রোনাল্ডোর সতীর্থ এবং ইপিএলের উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের প্রাক্তন ফুটবলার রুবেন নেভেস, সার্বিয়ার সের্গেই মিলিঙ্কোভিচ স্যাভিচ, বার্সেলোনায় খেলা ম্যালকমকেও সই করিয়েছে হিলাল। তারকা ঠাসা সৌদির ক্লাব। নেইমার না আসলেও একাধিক আন্তর্জাতিক তারকা পায়ের জাদু দেখতে পারবেন ভারতবাসী। তবে ম্যাচটি খেলা হবে পুনের শ্রী শিব ছত্রপতি স্পোর্টস কমপ্লেক্সে। এই স্টেডিয়ামে যদিও খুব বেশি সমর্থক একসঙ্গে বসে খেলা দেখতে পারেন না। ৯,০০০ দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারেন এই স্টেডিয়ামে। এ প্রসঙ্গে মুম্বই কোচ বলেন, “আমাদের তো ইচ্ছে ছিল মুম্বই ফুটবল এরিনাতেই ম্যাচ করার। তবে এএফসি-র নিয়ম অনুসারে এখানে ম্যাচ করা যাবে না। বাধ্য হয়েই আমাদের মাঠ বদলাতে হয়েছে।”

নেইমারের ভারতে আসা ভারতের ফুটবল ফ্যানদের কাছে বিরাট খবর। ইতিমধ্যেই এ নিয়ে উন্মাদনা ছড়িয়ে পড়েছে ভারতের ফ্যানদের মধ্যে। পাশাপাশি বাকিংহ্যাম বলেন, “শুধু তো নেইমার নয়, পাশাপাশি আরও অনেক তারকাও আসছেন। তাদেরকেও দেখতে পাবেন ভারতবাসী।”

আরও পড়ুন:ক্রিকেটে প্রথম লাল কার্ড দেখে অনন্য নজির গড়লেন সুনীল নারিন

 

 

Previous articleমামলা প্রত্যাহার করুন,না হলে খারিজ করে দেব: প্রধান বিচারপতির ভর্ৎসনা শুভেন্দুকে
Next article‘পানশিলা ঘোষপাড়া রিফরমেশন সোসাইটি’র নজরকাড়া সমাজ সচেতনতামূলক অনুষ্ঠান